বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কিস কা কিসসা’,শ্লীলতাহানির অভিযোগ ভুলে ‘বন্ধু’ মিকাকে জড়িয়ে ধরলেন রাখি!
সম্পর্কের সমীকরণ বদলে গেছে! 
সম্পর্কের সমীকরণ বদলে গেছে! 

‘কিস কা কিসসা’,শ্লীলতাহানির অভিযোগ ভুলে ‘বন্ধু’ মিকাকে জড়িয়ে ধরলেন রাখি!

  • সম্পর্কের সমীকরণ বদলে গেছে! তিক্ততা ভুলে এখন বন্ধু মিকা-রাখি। 

. আমচকাই মুম্বইয়ের রাস্তায় হঠাত্ দেখা রাখি সাওয়ান্ত ও মিকা সিং-এর। নিজেদের পছন্দের ক্যাফে থেকে কফি কিনে খাচ্ছিলেন রাখি, আড্ডা দিচ্ছিলেন পাপারাতজিদের সঙ্গে, সেই সময়ই রাখিকে দেখে গাড়ি থামান মিকা। দুজনকে দেখেই স্পষ্ট অতীতের তিক্ত স্মৃতি ভুলে এখন দুজনের বন্ধুত্ব জমাটি। আজ থেকে প্রায় ১৫ বছর আগে মিকার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনে পুলিশে মামলা পর্যন্ত ঠুকেছিলেন রাখি। ঘটনাটি ঘটে ২০০৬ সালে মিকার বার্থ ডে পার্টিতে। সেখানে জোর করে রাখির ঠোঁটে চুমু খেয়েছিলেন মিকা, অভিযোগ করেন রাখি। সেই চুম্বনের ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছিল সেই সময়। এই বিতর্ক নিয়ে কম চর্চা হয়নি সংবাদ মাধ্যমে। তবে সেই অধ্যায় ভুলে জীবনপথে অনেকখানি এগিয়ে গিয়েছেন দুজনেই। 

এদিন মিকাকে দেখেই আনন্দে আত্মহারা হতে দেখা যায় রাখিকে। মিকাকে দেখেই ছুটে গিয়ে জড়িয়ে ধরেন রাখি। এরপর বলেন, ‘আমরা কিন্তু এখন বন্ধু’। এরপর মিকার ভূয়সী প্রশংসা করতে দেখা যায় রাখিকে। তিনি বলেন, ‘সিং ইজ কিং’। করোনাকালে দুঃস্থদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মিকা, সেই কাজের জন্যই এদিন মিকার প্রশংসা করলেন রাখি। অন্যদিকে মিকার কথাতে, 'এইবারের বিগ বস শুধু মাত্র রাখির জন্যই চলেছে। সব ক্রেডিট ওর। 

এদিন সলমন খানেরও প্রশংসা করতে দেখা গেল রাখি ও মিকাকে। রাখি মিকাকেও জানান, তাঁর মায়ের চিকিত্সার দায়িত্ব কীভাবে সলমন নিজের কাঁধে তুলে নিয়েছেন। বিগ বস ১৪-র ফাইনালে পৌঁছেছিলেন রাখি। তবে ফাইনালে ১৪ লক্ষ টাকা নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান রাখি। খতরোকে খিলাড়ি ১১ অফার করা হয়েছিল রাখিকে তবে ভয়ের কারণে সেই প্রস্তাব গ্রহণ করেননি রাখি। 

বন্ধ করুন