বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমিক আদিলকে কবে বিয়ে করবেন? পাপারাৎজিদের সামনে এসে নতুন খবর দিলেন রাখি
কবে বিয়ে করবেন রাখি-আদিল, ফাঁস করলেন মিডিয়ায়।

প্রেমিক আদিলকে কবে বিয়ে করবেন? পাপারাৎজিদের সামনে এসে নতুন খবর দিলেন রাখি

  • রাখি সাওয়ান্ত আর আদিল খানের সম্পর্ক নিয়ে এখন চর্চা সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি কথা বললেন, কবে বিয়ে করতে চান তা নিয়ে। 

আপাতত মুম্বইয়ের ইতিউতি আদিল খান দুরানির সঙ্গে দেখা মিলছে রাখি সাওয়ান্তের। মাইসোরের এই ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন রাখি মাসকয়েক ধরেই। এবার কথা বললেন কবে বিয়ের কথা ভাবছেন দুজন। 

দিল্লি টাইমসকে এক সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, ‘আমরা যদি বিগ বসের ঘরে থাকি তাহলে বিগ বসই আমাদের বিয়ে দিয়ে দেবে। নিকা করাবে। পাক্কা। আমি তো বলি বিগ বসের ঘরেই আমার সঙ্গে আদিলের বিয়ে দিয়ে দাও।’

রাখি সাওয়ান্ত এটাও বলেন বিগ বসে গেলে নাকি আদিলও এই একই কথা বলবেন। সে-ও এখন বিয়ে করতে রাজি। 

রাখি মিডিয়াকে জানিয়েছেন, আদিলের প্রাক্তন প্রেমিকা হুমকি দিচ্ছে তাঁকে। বারবার কাঁদতে কাঁদতে মিডিয়ার সামনে চলে আসছেন তিনি। কখনও তাঁর দাবি থাকে, আদিলের প্রাক্তন প্রেমিকা তাঁকে অপমান করেছে। তো কখনও বলেন, আদিল বলেছে তাঁকে বিয়ে করবে না। কারণ তাহলে নাকি কেউ বিয়ে করবে না আদিলের বোনকে। বুধবার প্রেমিককে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন মুম্বই এয়ারপোর্টে। দুবাইয়ের পথে রওয়ানা দিয়েছেন তিনি। আরও পড়ুন: রাখি সাওয়ান্তকে পুলিশে দেওয়ার আর্জি তুলল নেটপাড়া, নতুন করে কোন কাণ্ড ঘটালেন!

‘বিগ বস’-এর প্রথম সিজনে ভাগ নিয়েছিলেন রাখি সাওয়ান্ত। এরপর বিগ বস ১৪-তে আসেন তিনি ওয়াইল্ডকার্ড হিসেবে। পৌঁছন ফাইনালেও। এরপর রাখি ফের ঢোকেন বিগ বস ১৫-র ঘরে, চর্চিত বর রীতেশকে সঙ্গে নিয়ে। এর আগে রাখির মুখে রীতেশের কথা শোনা গেলেও, দেখা মেলে বিগ বসেই প্রথমবার। তবে সেই সম্পর্ক মাসখানেকও টেকেনি। 

নেট-নাগরিকদের তো ধারণা লাইমলাইটে থাকার জন্যই এরকম প্রেমের নাটক করেন রাখি সাওয়ান্ত। 

 

বন্ধ করুন