বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: 'সারাদিনে একবার টয়লেটে যাই', অভিজিৎ বিচুকালের কথা শুনে অজ্ঞান রাখি!
এটাও সম্ভব? 

Bigg Boss 15: 'সারাদিনে একবার টয়লেটে যাই', অভিজিৎ বিচুকালের কথা শুনে অজ্ঞান রাখি!

  • এমনটাও সম্ভব? অভিজিৎ বিচুকালের কথা শুনে হয়রান রাখি সাওয়ান্ত! 

নতুন প্রতিযোগিদের আগমনে জমে উঠেছে বিগ বস ১৫-র মঞ্চ। মঙ্গলবারের এপিসোডে বিগ বসের ঘরের নতুন সদস্য অভিজিৎ বিচুকালের দাবি শুনে প্রায় মূর্ছা যাওয়ার জোগাড় রাখি সাওয়ান্তের। শো-এর সুসজ্জিত স্নানঘরে দাঁড়িয়ে মরাঠি বিগ বসের প্রাক্তন প্রতিযোগী তথা রাজনৈতিক ব্যক্তিত্ব অভিজিৎ-কে বলতে শোনা গেল যে সারাদিনে একবার মাত্রই টয়লেটে যায়! 

কালার্সের তরফে একটি প্রোমো সামনে এসেছে, সেখানে দেখা যাচ্ছে রাখি এবং অভিজিৎ কথোপকথনে ব্যস্ত। সেখানেই অভিজিৎ-কে বলতে শোনা গেল, ‘২৪ ঘন্টায় আমি একবারই যাই’। আশ্চর্যের সুরে রাখি পালটা বলেন, ‘টয়লেটে? আপনার কি টয়েলেটে যেতে একঘেঁয়ে লাগে?’ সম্মতি জানিয়েই অভিজিৎ বিচুকালে বলেন, ‘হ্যাঁ, খাওয়ারও দরকার নেই, যাওয়ারও দরকার নেই’। 

এই কথা শোনামাত্রই রাখি নিজের মনে বিড়বিড় করতে থাকেন, ‘টয়লেট যাওয়াটা বোরিং, এরজন্য খাবারও খাব না!’ সহ-প্রতিযোগির শকিং কথায় জোর ধাক্কা খেয়েছেন রাখি, তা বেশ স্পষ্ট। 

চলতি সপ্তাহের শুরুতেই বিগ বসের ঘরে এন্ট্রি নিয়েছেন অভিজিৎ বিচুকালে। রাখি তাঁর স্বামী রীতেশ এবং অভিজিৎ-এর পাশাপাশি দেবলীনা ভট্টাচার্য এবং রশমি দেশাইয়ের মতো অভিজ্ঞ খিলাড়িরাও ফের একবার ভিআইপি প্রতিযোগী হিসাবে বিগ বসের ঘরে ঢুকেছেন। এই রাজনৈতিক ব্যক্তিত্ব বিগ বসের ঘরে এমনও দাবি করেছেন, একদিন দেশের প্রধানমন্ত্রী হবেন তিনি। 

বিগ বস মরাঠি-র সেট থেকেই ২০১৯ সালে গ্রেফতার হয়েছিলেন অভিজিৎ, চেক বাউন্সের এক মামলায় সাতারা আদালতের নির্দেশে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। 

বন্ধ করুন