বাংলা নিউজ > বায়োস্কোপ > হঠাৎ করেই ছিঁড়ে গেল রাখির ব্লাউজ, তার পর কী হলে জানেন?
রাখি সাওয়ান্ত। ছবি: ইনস্টাগ্রাম
রাখি সাওয়ান্ত। ছবি: ইনস্টাগ্রাম

হঠাৎ করেই ছিঁড়ে গেল রাখির ব্লাউজ, তার পর কী হলে জানেন?

  • হোলির অনুষ্ঠানে গিয়ে ব্লাউজ ছিঁড়ে গেল রাখির। চূড়ান্ত অস্বস্তিতে অভিনেত্রী। 

ছিঁড়ে গেল রাখি সাওয়ান্তের ব্লাউজ। হোলি স্পেশাল একটি অনুষ্ঠানের জন্য নাচ শুরু করেছিলেন তিনি। হঠাৎই ঘটে এই বিপত্তি। এই ঘটনারই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তুমুল শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিয়োতে রাখিকে বলতে শোনা গিয়েছে, ‘এখনও তো একটাও ঝটকা মারিনি। দেখো, আমার ব্লাউজ ফেটে গিয়েছে! এই দেখুন কেমন ডোরি বানিয়েছে।’ ওয়াডরোব ম্যালফাংশনের জন্য পোশাক তৈরির দায়িত্বে থাকা লোকজনের উপর খাপ্পা অভিনেত্রী। রীতিমতো ক্ষোভ প্রকাশ করে তিনি বলেছেন, ‘সবাই ভাবে, শিল্পীরা ম্যালফাংশনিংয়ের নামে বিতর্ক তৈরি করতে চায়। সব দোষ তাঁদের হয়। কিন্তু বাস্তবটা দেখুন। আমি কি নিজেই নিজের ব্লাউজ ছিঁড়ে দেব!’

গজগজ করতে করতে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘নাচের আগেই ব্লাউজ ছিঁড়ে গেল, কী ধরনের কাপড় ওরা ব্যবহার করেছে, আপনারাই দেখুন। আমি কী এখন সেপটিপিন লাগিয়ে নাচ করব?’ এর পরেই ভিডিয়োতে দেখা গিয়েছে, সিকুইন ও স্টিজের কাজ করা গোলাপী রঙের চোলি দ্রুত মেরামতির চেষ্টা করছেন রাখির সহযোগীরা। বাকি ইউনিট তাঁরই ফেরার অপেক্ষায়।

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না এই অভিনেত্রীর। অবশ্য তিনিও জানেন, কী ভাবে বিতর্ক উস্কে দিয়ে লাইম লাইটে থাকতে হয়। তা সে জন্মদিনে মিকা সিংয়ের সঙ্গে চুম্বন বিতর্ক হোক, বা নিজের বিয়ে নিয়ে।

বন্ধ করুন