বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভগবানের দূত’ সলমনকে ধন্যবাদ রাখির, সাহায্যের কথা প্রকাশ্যে আনতে নিষেধ ভাইজানের!
রাখির ক্যানসার আক্রান্ত মায়ের চিকিত্সার ভার নিয়েছেন সলমন
রাখির ক্যানসার আক্রান্ত মায়ের চিকিত্সার ভার নিয়েছেন সলমন

‘ভগবানের দূত’ সলমনকে ধন্যবাদ রাখির, সাহায্যের কথা প্রকাশ্যে আনতে নিষেধ ভাইজানের!

  • রাখির ক্যানসার আক্রান্ত মায়ের চিকিত্সার ভার নিয়েছেন সলমন খান ও সোহেল খান। 

আপদে-বিপদে মানুষের পাশে দাঁড়াতে দু-পা বাড়িয়ে থাকেন সলমন খান। সহকর্মী থেকে পরিচিত, প্রয়োজনে কাউকে খালি হাতে ফেরান না ভাইজান। গত ফেব্রুয়ারিতে বিগ বস ১৪-র ফাইনালিস্ট রাখি সাওয়ান্তের, ক্যানসার আক্রান্ত মায়ের চিকিত্সার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন সলমন। সেই সময় সলমন খানকে ধন্যবাদ জানাতে ভোলেননি রাখি, ফের একবার এই বলিউড সুপারস্টারের প্রতি কৃতজ্ঞতা জানালেন রাখি।

এক সংবাদমাধ্যমকে রাখি জানান, সলমন খান তাঁকে সাহায্যের বিষয় নিয়ে জনসমক্ষে কথা বলতে বারণ করেছেন। কারণ সলমন কোনওদিন ভালো কাজের কথা ঢাক পিঠিয়ে বলতে চান না। রাখির কথায়, সলমন খান ও সোহেল খান তাঁর ‘ভগবান তুল্য ভাই’। তিনি বলেন, শুধু আর্থিক দিক থেকেই নয়, রাখির মনোবল বাড়াতেও সাহায্য করেছেন খান ব্রাদার্স। 

রাখি জানান, ‘সোহেল আর সলমন খান আমার ভগবানের তুল্য দাদা। আমি আমার কেরিয়ারে অনেক ধাক্কা খেয়েছি। আমি যখন কাজ করেছি, আমার একমাত্র লক্ষ্য ছিল আমার পরিবারের দেখভাল করা। আমার বাবা,ভাই,তাঁর পরিবার একজন বিধবা বোন- সবার দায়িত্ব আমার কাঁদে। আমি খুব অল্প বয়সে পরিণত হয়েছি, আমি সবসময় মনের কথা বলেছি কারণ আমাকে পথ দেখানোর জন্য কেউ কোনওদিন ছিল না। এখন আমার ভাবমূর্তি অনেকটা পালটেছে এবং একটা নির্দিষ্টভাবে আমি নিজেকে তুলে ধরছি। সলমন স্যার আমাকে বলেছেন যে আমার সবসময় বেফাঁস কথা বলবার অভ্যস ছাড়া উচিত’। 

রাখি আরও বলেন, ‘সলমন খান এবং সোহেল খান আমার জন্য অনেক কিছু করেছেন। তাঁরা বলেন যে সাহায্যের কথা কাউকে বলবার দরকার নেই। আমিও সেটাই মেনে চলবার চেষ্টা করছি। কিন্তু সত্যি ওঁনারা এত সাহায্য করেন। আমার বহু পুরোনো বন্ধু কাশ্মিরী শাহও আমাকে সত্যি সাহায্য করেছে’। 

সোহেল খান এক ইনস্টাগ্রাম ভিডিয়ো বার্তায় রাখিকে আশ্বাস দিয়ে জানান, যে কোনও প্রয়োজনে তিনি সরাসরি ফোন করে সাহায্য চাইতে পারেন। সবরকম সাহায্য দিয়ে রাখি ও তাঁর ক্যানসার আক্রান্ত মায়ের পাশে দাঁড়ানোর কথা বলেন সোহেল খান। 

 

 

বন্ধ করুন