বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানসার আক্রান্ত মায়ের অস্ত্রোপচার, দেবদূত সলমন ও সোহেলকে ধন্যবাদ জানালেন রাখি
মায়ের সঙ্গে রাখি
মায়ের সঙ্গে রাখি

ক্যানসার আক্রান্ত মায়ের অস্ত্রোপচার, দেবদূত সলমন ও সোহেলকে ধন্যবাদ জানালেন রাখি

  • শীঘ্রই ক্যানসার মুক্ত হবেন মা, বিশ্বাস রাখির। 

বিগ বস ১৪ প্রাক্তন প্রতিযোগি রাখি সাওয়ান্তের মা ক্যানসারে আক্রান্ত। সম্প্রতি চিকিৎসার জন্য ফের একবার হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। রাখির মায়ের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের কথা আগেই ঘোষণা করেছিলেন সলমন। সোমবার রাখির মায়ের অস্ত্রোপচার করা হবে, এর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমন খান। এই সাহয্যের জন্য ফের সলমন খানকে ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করেন রাখি। 

রাখি জানিয়েছেন, সোমবার তাঁর মায়ের ক্যানসারগ্রস্থ টিউমারের অপারেশন রয়েছে। তিনি মাকে জানিয়েছেন চিন্তার কোনো কারণ নেই। মায়ের কিছু বলার রয়েছে কিনা সেই নিয়েও ভিডিয়োতে রাখিকে প্রশ্ন করতে দেখা গেছে তাঁর মা’কে।

রাখির মা বলেন, ‘আমি সলমন জী-কে নমস্কার জানাচ্ছি। আমি আমার যিশুর কাছে প্রার্থনা করতাম আমাদের কাছে এখন পয়সা নেই তো আমরা কী করব, আমি কি এভাবেই মরে যাব। কিন্তু পরমেশ্বর, যিশু, সলমান খানকে আমাদের কাছে দেবদূত হিসেবে পাঠিয়েছেন। আজকে আমাদের পাশে দাঁড়িয়ে সলমন খান আমার অপারেশনে সাহায্য করছে। ওঁনার গোটা পরিবার আমার পাশে দাঁড়িয়েছে। আমি পরমেশ্বরকে এবং আপনাকে ধন্যবাদ জানাচ্ছি’।

এরপর রাখিকেও সলমনকে ধন্যবাদ জানাতে দেখা গেছে তাঁর মায়ের জীবন রক্ষার জন্য। তিনি বলেছেন, ‘তুমি আমাদের জন্য সেরা চিকিৎসকের ব্যবস্থা করেছ’। আরো বলেন, ‘আমি প্রার্থনা করছি প্রত্যেক বাড়িতে যেন তোমার এবং সোহেল খানের মতো ছেলে হয়। আমি তোমার বাবা-মা কে ধন্যবাদ জানাচ্ছি তোমাদের মতো দুই দেবদূতকে উপহার হিসেবে দেওয়ার জন্য’। 

বিগ বস ১৪-র ফাইনালিস্ট রাখি। ১৪ লক্ষ টাকা পুরস্কার মূল্য নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী। শো শেষে তিনি জানিয়েছেন, পুরোটাই তাঁর মায়ের ক্যানসারের চিকিৎসার কাজে লাগাবেন। বিগ বস সিজেনের শেষে মায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে সামাজিক মাধ্যমে প্রায়শই পোস্ট করতে দেখা যায় রাখিকে। 

প্রসঙ্গত, রাখি সাওয়ান্তের দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন সলমন খানও। রাখির মায়ের চিকিৎসার দায়িত্বভার নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমন এবং তাঁর ভাই সোহেল খান। সলমন এবং সোহলে পাশে পেয়ে সামাজিক মাধ্যমে ভিডিও পোস্ট করে আগেও ধন্যবাদ জানাতে দেখা গেছে রাখির মা-কে।

 

বন্ধ করুন