বাংলা নিউজ > বায়োস্কোপ > 'করোনাকে বড় হতে দেবেন না', মুম্বইয়ের রাস্তায় স্যানেটাইজার স্প্রে হাতে রাখি সাওয়ান্ত
মুম্বইয়ের রাস্তায় এভাবেই দেখা মিলল রাখি সাওয়ান্তের
মুম্বইয়ের রাস্তায় এভাবেই দেখা মিলল রাখি সাওয়ান্তের

'করোনাকে বড় হতে দেবেন না', মুম্বইয়ের রাস্তায় স্যানেটাইজার স্প্রে হাতে রাখি সাওয়ান্ত

  • কখনও পিপিই কিট পরে, তো কখনও স্যানেটাইজারের বোতল নিয়ে, মুম্বইয়ের রাস্তায় নানা ভূমিকায় করোনা তাড়াচ্ছেন রাখি সাওয়ান্ত। 

এক বোতল স্যানেটাইজার স্প্রে হাতে নিয়ে মুম্বইয়ের পথে নেমেছেন রাখি সাওয়ান্ত। কেন? আরে বাবা ভাইরাস মারবেন বলে! সঙ্গে উপস্থিত জনতাকে সাবধান করে দিচ্ছেন, এখনই মেরে ফেলুন এই ভাইরাসকে। এরপর বয়স বাড়লে কিন্তু আরও সমস্যায় পড়বেন। 

কীভাবে খাবার খাওয়ার আগে হাত ধোওয়া উচিত, কীভাবে স্যানেটাইজার ব্যবহার করা উচিত উপস্থিত জনতাকে সেটাও শেখান রাখি। সঙ্গে আবার উপদেশ দিয়েছেন, ভালো কোম্পানির স্যানেটাইজার স্প্রে ব্য়বহার করার। 

এদিন দুটো এন ৯৫ মাস্কে দেখা গেল রাখিকে। জনসচেতনাতা বাড়াতে মাস্ক পরা কেন জরুরি সেটাও বোঝালেন সবাইকে। ‘নিজের আর বাবা-মা-কে বাঁচিয়ে রাখতে চাইলে অবশ্যই মাস্ক পরুন’, বলতে শোনা গেল তাঁকে।

সাদা শার্ট ওর গোলাপি শর্টসে রাস্তায় বেরিয়েছিলেন রাখি সাওয়ান্ত। হঠাৎই লাল রঙের একটি গাড়ি থেকে নেমে রাস্তায় স্যানেটাইজার স্প্রে করতে শুরু করেন। সঙ্গে বলতে থাকেন, ‘এখনই মেরে ফেলুন করোনাকে, তরুণ হলে আপনাদেরই বিপদ’!

এর আগে একদিন পিপিই কিট পরে বাজার করতে দেখা গিয়েছিল তাঁকে। মুখের মাস্ক খুলে ঠান্ডা পানীয়তেও চুমুক লাগিয়েছিলেন!

সম্প্রতি রাখির নিশানায় এসেছেন কঙ্গনা রানাওয়াত। ‘কুইন’ অভিনেত্রীকে উদ্দেশ্য করে রাখি বলেছেন, আপনার তো কোটি কোটি টাকা। আপনি কেন গরীব মানুষের জন্য কিছু করছেন না কেন অক্সিজেন সিলিন্ডার কিনে দিচ্ছেন না?

বন্ধ করুন