বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হতে চান রাখি, ‘স্পার্ম ডোনার’ হিসেবে চান অভিনব শুক্লকে

বিগ বসের ঘরে প্রবেশের পর থেকে দর্শকদের আলোচনার কেন্দ্রে রাখি সাওয়ান্ত। অভিনব ও রুবিনার দাম্পত্যের মাঝে কাঁটা হয়ে দাঁড়িয়েছেন রাখি। উঠে আসেছে ত্রিকোণ প্রেমের গল্প। 

স্ত্রী রুবিনার সামনে অভিনবের দিকে গলতে শুরু করেছেন রাখি। এমনই অভিযোগ তুলেছেন ঘরের বেশ কয়েকজন প্রতিযোগী। তবে রুবিনার কাছ থেকে তাঁর স্বামীকে চিরকালের জন্য কেড়ে নেবেন না বলেই জানিয়েছেন রাখি। গত সপ্তাহে সোমবারের পর্বে সবার সামনে অভিনবের জন্য তাঁর আবেগ প্রকাশ করতে দেখা যায় রাখিকে। নানা ব্যক্তিগত কারণের জন্য সকলের সামনে রাখিকে নিজের স্ত্রী হিসেবে পরিচয় দিতে চাইছেন না তাঁর স্বামী রীতেশ। হয়তো এই কারণেই ধীরে ধীরে রাখির মন রীতেশের থেকে সরে অভিনবের দিকে যাচ্ছে। 

নিজের একাকীত্বকে দূর করতে এবার মা হতে চান রাখি। অভিনবকে তাঁর সন্তানের বাবা হিসেবে দেখতে চান বলে জানিয়েছেন রাখি সাওয়ান্ত। এরপরই রাখি জানিয়েছেন, অভিনবের সঙ্গে যৌন সম্পর্ক চান না তিনি। তাতে রুবিনা ও অভিনবের সম্পর্কে ভাঙন ধরতে পারে। তাই নিজের ডিম্বাণু সংরক্ষণ করেছেন। তিনি চান, অভিনব শুক্ল যেন ‘স্পার্ম ডোনেট’ করেন তাঁকে। 

সোমবারের পর্বে রাখি সরাসরি বলেন, ‘ওদের (‌অভিনব–রুবিনা)‌ সম্পর্ক দেখার পরই আমার নিজের সম্পর্কের কথা মনে পড়ে। রুবিনার স্বামীর মধ্যে আমি আমার নিজের স্বামীকে দেখতে পাই। এখনও পর্যন্ত আমি অনেক কিছু সহ্য করেছি। এবার আমি সব সীমা অতিক্রম করে অভিনবের কাছাকাছি আসব।’‌ এমনকী অভিনবের সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন রাখি।

বন্ধ করুন