বাংলা নিউজ > বায়োস্কোপ > করিনাকে হঠিয়ে তৈমুরের ‘মা’ হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন রাখি সাওয়ান্ত!
তৈমুরের মা হতে চান রাখি। 
তৈমুরের মা হতে চান রাখি। 

করিনাকে হঠিয়ে তৈমুরের ‘মা’ হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন রাখি সাওয়ান্ত!

  • রাখি সাওয়ান্ত আরও কিছু ইচ্ছে প্রকাশ করেছেন, যা দেখে আপনার চোখ কপালে উঠবে। 

মুম্বইয়ের রাস্তায় প্রায়ই দেখা মেলে রাখি সাওয়ান্তের। আর পাপারাৎজিদের দেখা পেলেই গল্প জুড়ে দেন তাঁদের সঙ্গে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাখি-র ‘ড্রিম মে এন্ত্রি’ (Dream Mein Entry) মিউজিক ভিডিয়ো। কিছুদিন আগে সেই সাফল্য কেক কেটে, বেলুন দিয়ে ঘর সাজিয়েও সেলিব্রেট করতে দেখা গেল রাখি সাওয়ান্তকে। রাখি জানিয়েছিলেন, কীভাবে সলমন তাঁকে অর্থ সাহায্য দিয়ে পাশে থেকেছেন। এমনকী কামাল রাশিদ খান (KRK)-কে কটু কথা শোনাতেও ছাড়েননি। সলমনকে ‘ভগবান’-এর আসনে বসিয়েছিলেন।

সম্প্রতি সংবাদমাধ্যমের তরফে তাঁকে একাধিক Rapid Fire প্রশ্ন করা হয়। যেখানে রাখি জানান, মিষ্টি তৈমুরের মা হবেন তিনি যদি করিনা কাপুরের জায়গা কোনও দিন নিজেকে পান। আর যদি দীপিকার পাশে রণবীর সিং হয়ে ঘুম ভাঙে তাহলে কী করবেন? রাখির উত্তর, বলব চলো আমরাও বিরাট-অনুষ্কার মতো বাচ্চা নিয়ে নি। আর শাহরুখ হলে কী করবেন রাখি সেটাও জানালেন। বানিয়ে ফেলবেন ‘ম্যায় হু না ২’। যাতে শাহরুখের বিপরীতে লিড রোলে দেখা যাবে তাঁকে।

রাখিকে প্রশ্ন করা হয় যদি তাঁকে নিয়ে কোনও বায়োপিক বানানো হয়, তবে কোন অভিনেত্রী তাঁর চরিত্রে অভিনয় করুক তিনি চান। উত্তরে রাখি সাওয়ান্ত জানান, ‘‘করিনা, বিদ্যা, আলিয়া-- সকলেই আমার চরিত্রে অভিনয় করতে পারে। যদি বিদ্যা ‘ডার্টি পিকচার’ করতে পারে, করিনা ‘চামেলি’ করতে পারে, আলিয়া ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ করতে পারে, তাহলে আমার বায়োপিক তো ওঁদের কাছে জলভাত। আমি তো ইন্ডাস্ট্রির একজন স্ট্রাগলিং অভিনেত্রী!’’

বন্ধ করুন