বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant : অন্তঃসত্ত্বা ছিলেন রাখি, গর্ভপাত হয়! এখবরে কী বলছে নেটপাড়া…

Rakhi Sawant : অন্তঃসত্ত্বা ছিলেন রাখি, গর্ভপাত হয়! এখবরে কী বলছে নেটপাড়া…

 রাখির গর্ভপাত!

একটি পোস্টে দাবি করা হয়, রাখি অন্তঃসত্ত্বা ছিলেন। তবে মাঝে ঘটে যায় দুর্ঘটনা। সম্প্রতি, তাঁর গর্ভপাত হয়েছে। সেই পোস্টে আরও বলা হয়, বারবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মজা মশকরা করার কারণে রাখির জীবনে দঃখজনক এই ঘটনাটিকেও অনেকে নেহাতই মজা বলেই ধরে নিয়েছিলেন।

বিয়ে, স্বামীর সঙ্গে ঝগড়া, এই সব নানান কারণে নিত্যদিনই চর্চায় থাকেন রাখি সাওয়ান্ত। চলতি বছরের মে মাসে আদিল দুরানিকে নিকাহ করেন বলিপাড়ার 'কন্ট্রোভার্সি কুইন'। প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর বছর দেড়েক হল আদিলের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। যদিও আদিলের সঙ্গে রাখির বিয়ের ছবি সামনে আসতেই দুজনের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। রাখির দাবি, তাঁদের বিয়ের কথা সামনে আসুক, সেটা কোনওভাবেই চাননি তাঁর স্বামী, সেকারণেই যত অশান্তি। তবে এসবের মাঝে শোনা যাচ্ছে রাখির জীবনে আরও একটি মর্মান্তিক ঘটনার কথা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি পোস্টে দাবি করা হয়, রাখি অন্তঃসত্ত্বা ছিলেন। তবে মাঝে ঘটে যায় দুর্ঘটনা। সম্প্রতি, তাঁর গর্ভপাত হয়েছে। সেই পোস্টে আরও বলা হয়, বারবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মজা মশকরা করার কারণে রাখির জীবনে দঃখজনক এই ঘটনাটিকেও অনেকে নেহাতই মজা বলেই ধরে নিয়েছিলেন। তবে নাহ, এই মুহূর্তে নিজের ব্যক্তিগত জীবনে সত্যিই খারাপ সময়ের মধ্যে দিয়েই যাচ্ছেন অভিনেত্রী। 

রাখির এই যন্ত্রণার কথা জানিয়ে পাপারাৎজি ভাইরাল ভায়ানির পোস্টে লেখা হয়, ‘রাখি সাওয়ান্ত সবসময় আমাদের হাসিয়ে থাকেন এবং আমরা সবসময় ওঁকে হালকাভাবে নিই। দুঃখের বিষয়, উনি সাম্প্রতিক সময়ে অনেক যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছেন। যিনি সকলকে হাসান, এখন তাঁরই চোখে জল, সাম্প্রতিককালে রাখি ওঁর মায়ের শারীরিক সমস্যা এবং ব্যক্তিগত জীবনে নানান সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন, এসবেরই মাঝে আরও একটা খারাপ খবর এলো।’ যদিও পরে আবার পোস্টটি মুঝে দেওয়া হয়। তবে এরপরেও নেটপাড়ার অনেকেই এখবর বিশ্বাস করতে নারাজ। তার উপর ভাইরাল ভায়ানি পোস্টটি মুছে দেওয়ার কারণে এই খবরের সত্যতা ঘিরে আরও সন্দেহ দানা বেঁধেছে।

<p>রাখিকে বিশ্বাসে নারাজ নেটপাড়া</p>

রাখিকে বিশ্বাসে নারাজ নেটপাড়া

সম্প্রতি, রাখির বিয়ের সার্টিফিকেট সামনে আসতেই জানা যায়, তিনি নিকাহর নিয়ম মেনে আদিলের সঙ্গে পরিণয় বদ্ধ হয়েছেন। নিকাহ-র আগে ধর্মান্তরিতও হয়েছেন রাখি তাঁর নাম এখন রাখি সাওয়ান্ত ফতিমা। তবে রাখির সঙ্গে বিয়ের কথা সামনে আসতেই বেঁকে বসেছিলেন আদিল খান। তবে আচমকাই ভোলবদল। রাখিকে বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন আদিল। রাখির কথায়, আদিল প্রথমে চাননি বিয়ের কথা প্রকাশ্যে আসুক। তবে তাঁদের নিকাহ, কোর্ট ম্যারেজ দুটোই হয়েছে। আদিল লুকোতে চেয়েছিলেন, কারণ ওঁর মনে হয়েছিল, তাঁর সঙ্গে বিয়ের কথা সামনে আসলে আদিলের বোনের বিয়েতে সমস্যা হতে পারে। 

এদিকে তাঁর সঙ্গে বিয়ের কথা আদিলের মেনে নেওয়া প্রসঙ্গে রাখি জানিয়েছেন ভাইজান সলমন আদিলের সঙ্গে কথা বলাতেই কাজ হয়েছে। তাঁর বিয়ে সলমনই বাঁচিয়েছেন।

বন্ধ করুন