বাংলা নিউজ > বায়োস্কোপ > দীর্ঘদিন পর মুম্বই ফিরলেন আদিল, প্রেমিকের উপর গোলাপের পাপড়ি বৃষ্টি করলেন রাখি
বিমানবন্দরে আদিল-রাখি

দীর্ঘদিন পর মুম্বই ফিরলেন আদিল, প্রেমিকের উপর গোলাপের পাপড়ি বৃষ্টি করলেন রাখি

  • বুধবার রাতে আদিল মুম্বই ফেরার পর এয়ারপোর্টে গোলাপের পাপড়ি দিয়ে বয়ফ্রেন্ডকে স্বাগত জানান রাখি সাওয়ান্ত। দেখুন ভিডিয়ো-

ক্যালেন্ডারের পাতা বলছে ভরা বর্ষা। রাখি সাওয়ান্তের জীবনে কিন্তু এখন বসন্ত। আদিল খানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউডের ড্রামা কুইন। দিল্লিতে কাজের জন্য গিয়েছিলেন আদিল। কাজ শেষ করে অনেকদিন পর মুম্বই ফিরেছে সে। প্রেমিকের জন্য দীর্ঘক্ষণ বিমানবন্দরে দাঁড়িয়ে ছিলেন রাখি।

আদিল বিমানবন্দর থেকে বের হতেই জড়িয়ে ধরে চুমু খেয়ে ভালোবাসায় ভরিয়ে দেন রাখি। গোলাপের পাপড়ি বৃষ্টি করেন আদিলের উপর। রাখি আদিলকে এমনভাবে জড়িয়ে ধরেন যেন বছরের পর বছর তাঁর থেকে দূরে ছিলেন। আদিলের চোখও ছিল ছলছল। তিনি বলেন, ‘আমি ওকে(রাখি) সত্যিই ভালোবাসি।’ বিগত কয়েক মাস ধরে আদিল খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: Project K: ‘ল্যাম্বরগিনির স্পিড কততে?’, শ্যুটিং সেটে স্টাইল করে প্রবেশ প্রভাসের

বিনোদন জগতে ‘ড্রামা কুইন’ হিসেবে পরিচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। মনে যা আসে, মুখে ফটাফট বলে ফেলেন তিনি। অনেক ক্ষেত্রে নিজের সাহসী মন্তব্যের জন্য সংবাদের শিরোনামে থাকেন। রাখির থেকে বয়সে ছ'বছরের ছোট আদিল বেড়ে উঠেছেন বেঙ্গালুরুতে। পেশায় বিজনেসম্যান সে। আপাতত আদিলের প্রেমে বুঁদ বলিউডের 'ড্রামা কুইন'। প্রেমিকের সঙ্গে জীবন কাটানোর স্বপ্ন তাঁর চোখে।

আদিলের আগেও মন দিয়েছিলেন রাখি। প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বেশ আলোচনা হয়েছিল। বিগ বসের শেষ সিজনে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু বিগ বস ছাড়ার পরই রীতেশের সঙ্গে সম্পর্ক শেষ করার কথা ঘোষণা করেন রাখি। এরপর তাঁর জীবনে আসেন আদিল।

 

 

বন্ধ করুন