বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানসারে আক্রান্ত মায়ের অস্ত্রোপচারের পর কাঁদতে কাঁদতে রাস্তায় শুয়ে পড়লেন রাখি
রাখি এবং তাঁর মা
রাখি এবং তাঁর মা

ক্যানসারে আক্রান্ত মায়ের অস্ত্রোপচারের পর কাঁদতে কাঁদতে রাস্তায় শুয়ে পড়লেন রাখি

  • শীঘ্রই ক্যানসার মুক্ত হবেন মা, বিশ্বাস রাখির।

ক্যানসারে আক্রান্ত বিগ বস ১৪-র প্রাক্তন প্রতিযোগি রাখি সাওয়ান্তের মা। সম্প্রতি চিকিৎসার জন্য ফের একবার হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। বিগ বসের ঘরে থাকার সময়েই নিজের মায়ের অসুস্থতার কথা জানতে পারেন রাখি। সেই সময়েই ভীষণ ভেঙ্গে পড়েছিলেন তিনি। 

যদিও রাখির মায়ের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের কথা আগেই ঘোষণা করেছিলেন সলমন। সোমবার রাখির মায়ের অস্ত্রোপচার করা হয়। তাঁর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমন খান এবং সোহেল খান। অস্ত্রোপচারের পর রাখির মা এখন অনেকটাই সুস্থ। সম্প্রতি রাখি এবং রাখির মা একটি ভিডিও-র মাধ্যমে সালমান খানকে ধন্যবাদ জানিয়েছেন। সেখানে তারা সলমন এবং সোহেলকে ‘দেবদূত’ বলেছেন।

মায়ের অপারেশন শেষে মিডিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন রাখি। তিনি জানিয়েছেন, তার মা এখন সুস্থ আছেন। এরপরেই রাখি ক্যামেরার সামনে হাঁটু গেড়ে কাঁদতে কাঁদতে মাটিতে বসে পড়েন। তিনি বলেন ভাইজান এবং তার পরিবার যদি অর্থ সাহায্য না করত, তাহলে তিনি নিজের মাকে হয়তো বাঁচাতে পারতেন না। সালমান খান এবং সোহেল খানকে ধন্যবাদ জানাতে দেখা যায় রাখিকে।

বিগ বস ১৪-র ফাইনালিস্ট রাখি। ১৪ লক্ষ টাকা পুরস্কার মূল্য নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান তিনি। শো শেষে তিনি জানিয়েছেন, পুরোটাই তাঁর মায়ের ক্যানসারের চিকিৎসার কাজে লাগাবেন। বিগ বস সিজেনের শেষে মায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে সামাজিক মাধ্যমে প্রায়শই পোস্ট করতে দেখা যায় রাখিকে। 

প্রসঙ্গত, রাখি সাওয়ান্তের দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন সলমন খান। রাখির মায়ের চিকিৎসার দায়িত্বভার নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমন এবং তাঁর ভাই সোহেল খান। সলমন এবং সোহলে পাশে পেয়ে সামাজিক মাধ্যমে ভিডিও পোস্ট করে আগেও ধন্যবাদ জানাতে দেখা গেছে রাখি এবং তাঁর মা-কে।

বন্ধ করুন