বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara-Ibrahim: ‘এই ভিডিয়োটা খরবদার পোস্ট করবি না’, সারার জ্বালাতনে রাখির দিনও বিরক্ত ইব্রাহিম!
সারা-ইব্রাহিম (ছবি-ইনস্টাগ্রাম) 
সারা-ইব্রাহিম (ছবি-ইনস্টাগ্রাম) 

Sara-Ibrahim: ‘এই ভিডিয়োটা খরবদার পোস্ট করবি না’, সারার জ্বালাতনে রাখির দিনও বিরক্ত ইব্রাহিম!

  • ‘ইগি পটার' ইব্রাহিমকে আদুরে শুভেচ্ছা দিদি সারার, ভাইকে ভালোবাসার পাশাপাশি জ্বালাতনও করতে হয়- রাখির দিন সাফ করলেন সারা আলি খান।

রাখি বন্ধনের দিন সকাল থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইদের সঙ্গে ছবি তুলে উদযাপনের পোস্ট করেছেন বলি নায়িকারা। তালিকায় পিছিয়ে নেই সারা আলি খানও। তবে একদম ভিন্ন রকমভাবে রাখির উদযাপন করলেন সারা। এদিন ইনস্টাগ্রামে নিজের পছন্দের ‘নক-নক’ ভিডিয়ো পোস্ট করেন সইফ কন্যা। 

সারা-ইব্রাহিমের এই নক-নক ব্যাপক জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। তবে ইব্রাহিম কিন্তু দিদির এই জ্বালাতন মোটে পছন্দ করে না। এইদিনও একঝাঁক অদ্ভূত, মাথামুণ্ডুহীন প্রশ্ন করে ভাইয়ের মাথা খেলেন সারা। গাড়ির ভিতরে বসে এই মজাদার ভিডিয়োটি বানিয়েছেন সইফ কন্যা। 

ভিডিয়োর সঙ্গে নিজের পরিচিত ভঙ্গিতে দু-চার কলি সায়েরিও লিখেছেন। সারার ক্যাপশনে লেখা রয়েছে, ‘ হ্যাপি রাখি ইগি পটার…. এইভাবেই তোমাকে জ্বালাতন করব, ভালোবাসার আর দেব ওয়াটার’। রাখির দিন সারার দেখা মিলল গোলাপি রঙা আউটফিটে, অন্যদিকে সইফ-অমৃতার হ্যান্ডসাম পুত্রর দেখা মিলল কালো রঙা টি-শার্টে। 

এই ভিডিয়োর শেষে সারাকে রীতিমতো সচেতন করে ইব্রাহিম জানায়, ‘তুই কি এই ভিডিয়োটা পোস্ট করবি? খবরদার নয়’। 

সদ্যই ২৬শে পা রেখছেন সারা, বাবা-মা'র পদচিহ্ন অনুসরণ করে বছর তিনেক আগেই বলিউড সফর শুরু করে ফেলেছেন সইফ কন্যা। ইব্রাহিমও বলিউডেই কেরিয়ার গড়তে চায়। বি-টাউনে জোর গুঞ্জন ‘রকি অউর রানি কি প্রেমকাহিনি’ ছবিতে করণ জোহরের সহকারী পরিচালকের ভূমিকায় কাজ করছেন ইব্রাহিম। তবে এই ব্যাপারে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। 

বন্ধ করুন