বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushant Singh Rajput: রাখির দিনে ভাইকে স্মরণ করে চোখে জল দিদি শ্বেতার, করলেন স্মৃতি বিজড়িত ছবি পোস্ট
সুশান্ত সিং রাজপুত

Sushant Singh Rajput: রাখির দিনে ভাইকে স্মরণ করে চোখে জল দিদি শ্বেতার, করলেন স্মৃতি বিজড়িত ছবি পোস্ট

  • স্মৃতির পাতা থেকে ভাই সুশান্তের সঙ্গে ছোটবেলার একটি ছবি শেয়ার করেন দিদি শ্বেতা সিং কৃতী। 

এক বছর পেরিয়ে গেছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর। প্রয়াত অভিনেতার অনুরাগীরা তাঁকে প্রতি মুহূর্তে স্মরণ করেন। তেমনি রাখি বন্ধনের দিন অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতী তাঁর একমাত্র ভাইকে স্মরণ করে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন। স্মৃতির পাতা থেকে ভাইয়ের সঙ্গে ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন তিনি। এর আগেই প্রয়াত অভিনেতার সঙ্গে বিভিন্ন স্মৃতি বিজড়িত ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিেন বহুবার।

ছোটবেলার ছবি-

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অন্যতম কাছের মানুষ ছিল তাঁর দিদি শ্বেতা সিং কৃতী। দিদির হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন সুশান্ত। শ্বেতা জোরে জোরে হাসছেন যখন সুশান্ত ক্যামেরার দিকে তাকিয়ে আছে। ছবি পোস্ট করে শ্বেতা ক্যাপশনে লিখেছেন- ‘তোমাকে ভালবাসি ভাই, আমরা সবসময় একসঙ্গে থাকব। গুড়িয়া-গুলশান’।

রাখির দিনে ভাইকে স্মরণ করে দিদি শ্বেতার এই পোস্ট দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সুশান্ত ভক্তরা। প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন দুপুরে হঠাৎ শোনা যায় না ফেরার দেশে চলে গেছেন তিনি। বান্দ্রার আবাসনে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আত্মহত্যা নাকি হত্যা-- তা নিয়ে তোলপাড় হয় গোট দেশ।

 

বন্ধ করুন