বাংলা নিউজ > বায়োস্কোপ > Raksha Bandhan: দিদির কোলে পুচকে আব্রাম, দাদা আরিয়ানকে জড়িয়ে শুভেচ্ছা সুহানার
আরিয়ান-আব্রাম-সুহানা
আরিয়ান-আব্রাম-সুহানা

Raksha Bandhan: দিদির কোলে পুচকে আব্রাম, দাদা আরিয়ানকে জড়িয়ে শুভেচ্ছা সুহানার

  • দাদা এবং ভাইকে রাখির আদুরে শুভেচ্ছা সুহানার।

রাখির দিন দাদা আরিয়ান খান এবং ভাই আব্রামের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন সুহানা খান। আরিয়ানের সঙ্গে গত বছর তোলা থ্রো-ব্যাক ছবি পোস্ট করেছেন শাহরুখ কন্যা। আইপিএল চলাকালীন দুবাইয়ে তোলা ছবি। ক্যাপশনে, ‘ভালবাসি তোমাকে’ লিখে সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। 

খুদে ভাই আব্রামকে জড়িয়ে ধরে রাখির শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেছেন সুহানা। ক্য়াপশনে অবশ্য কিছু লেখেননি তিনি। শুধুমাত্র একটি ইমোজি জুড়েছেন। সুহানা আরিয়ান এবং আব্রামের সঙ্গে একসাথে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে হৃদয়ের ইমোজি যোগ করে, দেবনগরি হরফে 'রাখি বন্ধন' লিখেছেন।

সুহানার রাখির শুভেচ্ছা
সুহানার রাখির শুভেচ্ছা

রাখি উৎসব উপলক্ষে গোটা পরিবারের অদেখা পুরনো ছবি শেয়ার করেন প্রযোজক তথা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। ছবিতে আরিয়ান-সুহানা অনেকটাই ছোট। গৌরীর পাশাপাশি আরিয়ান এবং সুহানাকে দেখা গেছে তুতো ভাইবোন অর্জুন এবং আলিয়া সহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে পোজ দিতে। শাহরুখ খান অবশ্য ছবিতে নেই, যা বেশ কয়েক বছর আগে তোলা সেই ছবি।

ছবি শেয়ার করে ক্যাপশনে গৌরী লিখেছেন, ‘স্মৃতি, মারামারি, উপহার, ক্যান্ডি, মজা এবং খেলা ... সবই আমরা ভাগ করেছি। এক দশক রাখি বন্ধন ... ভাই ও বোনেরা’।

কানাঘুষো শোনা যাচ্ছে যে জোয়া আখতারের পরবর্তী ছবিতে সুহানাকে দেখা যেতে পারে। শাহরুখ কন্যা সুহানা খান যে অভিনয়ের প্রতি আকর্ষণের কথা শাহরুখ জানিয়েছেন নানা সাক্ষাৎকারে। সম্প্রতি সুহানাকে দেখা গিয়েছে একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’। আপাতত নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন তিনি। সেই সূত্রেই এই কাজ বলে জানা গিয়েছিল।

অন্যদিকে, সাউথ ক্যালিফর্নিয়ার স্কুল অফ সিনেমাটিক আটর্সের ছাত্র ছিলেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান। চলতি বছর মে মাসে ‘স্কুল অফ সিনেমাটিক আটর্স’ থেকে স্নাতক হন তিনি। 

 

 

বন্ধ করুন