বাংলা নিউজ > বায়োস্কোপ > Raksha Bandhan: পণের জন্য বোনেদের বিয়ে হচ্ছে না, ভাঙনের মুখে অক্ষয়-ভূমির প্রেম!
অক্ষয়ের ঘাড়ে বিরাট দায়িত্ব

Raksha Bandhan: পণের জন্য বোনেদের বিয়ে হচ্ছে না, ভাঙনের মুখে অক্ষয়-ভূমির প্রেম!

  • প্রকাশ্যে অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’-এর ট্রেলার। এই ছবির হাত ধরে সাফল্যের মুখ দেখবেন আক্কি?

একটা ছবি মুক্তি পেতে না পেতেই হাজির অক্ষয়ের অপর ছবির ট্রেলার। মঙ্গলবার মুক্তি পেল অক্ষয় কুমার-ভূমি পেদনেকর অভিনীত ‘রক্ষা বন্ধন’-এর ট্রেলার। এই ছবিতেও ফের একবার সমাজিক কু-প্রথাকে তুলে ধরবেন অভিনেতা অক্ষয়। পণ প্রথার মতো সামাজিক অভিশাপ নিয়ে কথা বলবে অক্ষয় কুমারের এই ছবি।

পরিচালক আনন্দ এল রাই-এর এই ছবিতে এ যুগের রামের ভূমিকায় ধরা দেবেন অক্ষয়। ছবির ট্রেলারেও সেই ইঙ্গিতই রয়েছে। বোনেদের বিয়ে দিতে নিজের কিডনি পর্যন্ত বিক্রি করতে রাজি সে। ছবিতে অক্ষয়ের চার বোনের চরিত্রে রয়েছেন সাদিয়া, সাহেজমীন, দীপিকা এবং স্মৃতি। অক্ষয় শপথ নিয়েছেন বোনেদের বিয়ে না দেওয়া পর্যন্ত নিজে ছাদনা তলায় দাঁড়াবেন না। অথচ বয়স বাড়ছে তাঁর ‘বচপন কা প্যায়ার’-এর। যে ভূমিকায় রয়েছেন ভূমি পেদনেকর। ভূমির বাবা সময় বেঁধে দিয়েছেন অক্ষয়কে, ৬ মাসের মধ্যে ভূমির হাত না ধরলে অন্য কারুর সঙ্গে মেয়ের বিয়ে দিয়ে দেবেন তিনি।

ট্রেলারের শেষে দেখা গিয়েছে দোকান বন্ধক রেখে এক বোনের বিয়ে দিতে সক্ষম হয়েছেন অক্ষয়। বাকি তিন বোনের কী হবে? ভূমি-অক্ষয়ের ভালোবাসা কি হেরে যাবে? এই সব দেখতে ছবি মুক্তির অপেক্ষা। 

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে অক্ষয়ের ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং ‘বচ্চন পাণ্ডে’। তাই এই ছবি ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। ‘রক্ষা বন্ধন’-এর হাত ধরে কি সাফল্যের মুখ দেখবেন অক্ষয় তা সময় বলবে। তবে বক্স অফিসে কড়া চ্যালেঞ্জ অপেক্ষা করছেন খিলাড়ি কুমারের জন্য। আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘রক্ষা বন্ধন’। ওইদিনেই আমির খান হাজির হচ্ছেন ‘লাল সিং চড্ডা’ নিয়ে।

 

বন্ধ করুন