বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কন্ডোম টেস্টার’র ভূমিকায় রাকুল প্রীত! হয়ে উঠবেন ‘ছাতরিওয়ালি’; দেখুন ফার্স্ট লুক
রাকুলপ্রীত সিং
রাকুলপ্রীত সিং

‘কন্ডোম টেস্টার’র ভূমিকায় রাকুল প্রীত! হয়ে উঠবেন ‘ছাতরিওয়ালি’; দেখুন ফার্স্ট লুক

  • নতুন ভূমিকায় দেখা মিলবে রাকুল প্রীতের! ‘ছাতরিওয়ালি’ হয়ে ওঠার গল্প পর্দায় তুলে ধরবেন নায়িকা। অভিনেত্রীর মতে, ‘মরশুম ছাড়াও যেকোনও সময় বৃষ্টি হতে পারে, আপনি ছাতা প্রস্তুত রাখুন’।

প্রযোজক রনি স্ক্রুওয়ালার বলিউড ছবিতে এবার নতুন এক ভূমিকায় দেখা মিলবে অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের! ফের একবার নতুন ধরণের এক গল্প নিয়ে আসছেন পরিচালক তেজস দেওসকর। কন্ডোম টেস্টারের গল্প নিয়ে তৈরি হবে সেই ছবি। নাম ‘ছাতরিওয়ালি’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। অবশেষে প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক। 

ছবিতে এক কন্ডোম টেস্টারের ভূমিকায় দেখা যাবে রাকুল প্রীতকে। একটি কন্ডোম তৈরির সংস্থায় মান পরখের কাজ করেন তিনি। ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এনে সামাজিক মাধ্যমে অভিনেত্রী লিখেছেন, ‘মরশুম ছাড়াও যেকোনও সময় বৃষ্টি হতে পারে, আপনি ছাতা প্রস্তুত রাখুন’। ছবি সম্পর্কে অবশ্য ইতিমধ্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী।

ছবিতে নিজের চরিত্র সম্পর্কের কথা বলতে গিয়ে সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি একই সঙ্গে ভীষণ থ্রিলড এবং উচ্ছ্বসিত এই ছবিটি নিয়ে। আমার মতে কিছু কিছু বিষয় নিয়ে খোলাখুলি কথা বলার প্রয়োজন রয়েছে। না, জ্ঞান দেওয়ার প্রয়োজন বোধ করি না। দরকার হালকা মেজাজে আলোচনা করা ভালো। ঠিক এই কারণেই এই চরিত্রটি আমার এতটা পছন্দ হয়েছে।’

দেশের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই আপাতত স্থগিত ছবির শ্যুটিং। ছবি সম্পর্কে বলতে গিয়ে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমি মনে করি এটা আমার কাছে আশীর্বাদের মতো। অন্যান্যদের থেকে একটু আলাদা চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি। আমার মনে হয় এই ধরণের ছবির মাধ্যমে দর্শকেরা আমায় একটু আলাদা ধরণের চরিত্রে দেখতে পাবে। তারা আমাকে অন্যান্য চরিত্রে অভিনয় করা নিয়েও কল্পনা করতে পারবে’।

কী আসলে এই কন্ডোম টেস্টার? অনেকেই কাছে এই শব্দটি নতুন। অনেকেই বিষয়টি সম্পর্কে অজানা। কিন্তু এটিও এক প্রকাশ পেশার মধ্যে পড়ে। যদিও আমাদের দেশে এই ‘নিরোধ’ সম্পর্কিত নানা বিষয় নিয়ে এখনো লুকোচুরি ব্যাপারটা রয়েছে। তবে কন্ডোম টেস্টারের ব্যাপারটা এখনো অনেকের অজানা।

কন্ডোম টেস্টারের কাজ কী?

মূলত, দেশের নামী কন্ডোম তৈরির কারখানাগুলো প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তি করেন। কারখানা থেকে কন্ডোম তৈরি হয়ে বেরোলেই সেটা প্রাপ্তবয়স্কদের দেওয়া হয়। যৌন সঙ্গম করে তাঁরা কন্ডোমের কার্যক্ষমতার রিপোর্ট দেয়। সেই কন্ডোম টেস্টারদের রিপোর্ট বিশেষ গুরুত্বপূর্ণ। তাঁদের ওপর ভিত্তি করেই কন্ডোম কোম্পানিগুলো বাজারে নতুন কন্ডোম নিয়ে আসে। পেশাদার কন্ডোম টেস্টারদের ভূমিকাও যথেষ্ট জরুরি এখানে। ছবিতে তেমনই এক কন্ডোম টেস্টারের ভূমিকায় দেখা মিলবে রাকুল প্রীত সিংয়ের।

 

 

বন্ধ করুন