বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakul Preet Singh: 'কন্ডোম টেস্টার' হওয়া হল না রাকুল প্রীতের! আটকে গেল ছবির কাজ
রাকুল প্রীত সিং  (HT_PRINT)
রাকুল প্রীত সিং  (HT_PRINT)

Rakul Preet Singh: 'কন্ডোম টেস্টার' হওয়া হল না রাকুল প্রীতের! আটকে গেল ছবির কাজ

  • ‘ছত্রিওয়ালি’ প্রোজেক্ট আপতত স্থগিত রাখার সিদ্ধান্ত প্রযোজক রনি স্ক্রুওয়ালার।

মাদক বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না রাকুল প্রীত সিংয়ের। তার উপর আবার আটকে গেল অভিনেত্রীর আসন্ন ছবির কাজ। হ্যাঁ, মাস কয়েক আগেই শোনা গিয়েছিল খুব শীঘ্রই ‘কন্ডোম টেস্টার’-এর ভূমিকায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। রনি স্ক্রুওয়ালা প্রযোজিত এই ছবির নাম ঠিক হয়েছিল ‘ছত্রিওয়ালি’ (Chhatriwali)। পরিচালক তেজস দেওস্কর জানিয়েছিলেন, সাধারণ মানুষকে যৌনতা এবং গর্ভনিরোধরকের বিষয়ে শিক্ষা দিতে মজার মোড়বে এই ছবির গল্প বলবেন তিনি। যৌনতা আজও ভারতীয় সমাজব্যাবস্থায় ট্যাবু হিসাবে বিবেচ্য। এই নিয়ে কথা বলতে রাজি হন না কেউই। সেইসব বিষয় উঠে আসত এই ছবিতে।

ছবির প্রি-প্রোডাকশনের কাজ প্রায় শেষ হয়েছিল। পরিকল্পনা অনেক দূর এগোলেও মাঝপথেই নাকি স্থগিত হয়ে গিয়েছে এই প্রোজেক্ট। কিন্তু কেন আমচকা এমন সিদ্ধান্ত প্রযোজনা সংস্থার। জানা গিয়েছে, সম্প্রতি ওটিটি-তে মুক্তিপ্রাপ্ত ছবি ‘হেলমেট'-এর ব্যর্থতা দেখে নড়েচড়ে বসেছেন প্রযোজক রনি স্ক্রুওয়ালা। প্রায় একইরকমের ভাবনার উপর ভিত্তি করে তৈরি অভিনেতার অপারশক্তি খুরানার এই ছবি। ‘হেলমেট’-এর কেন্দ্রবিন্দুতেও রয়েছে গর্ভনিরোধক নিয়ে ভারতীয় সমাজব্যবস্থার ছুতমার্গ। অপর এক সূত্র বলছে, ওটিটি নিয়ে কেন্দ্রের নজরদারি নিয়েও সচেতন তাঁরা। আজ থেকে ছয় মাস আগে যেমন পরিস্থিতি ছিল তা অনেকটাই পালটেছে। যৌনতা নিয়ে ছবি তৈরি করলে সমস্যা দেখা দিতে পারে, এমন আশঙ্কার জেরেও পিছিয়ে এসেছেন নির্মাতারা।

এই ছবি নিয়ে নিজের এক্সাইটমেন্টের কথা জানিয়েছিলেন রাকুল। চলতি বছরের শেষের দিকেই এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। ‘ছত্রিওয়ালি’র ভবিষ্যত আপতত অনিশ্চিত হলেও প্রায় একইরকমের ভাবনার উপর ভিত্তি করে অপর প্রোজেক্টের কাজ কিন্তু দ্রুত গতিতে এগোচ্ছে। নুসরত ভারুচা অভিনীত সেই ছবিতে ফুটে উঠবে এক মহিলা কন্ডোম সেলস এক্সিকিউটিভের গল্প। 

বন্ধ করুন