বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakul Preet Singh: জ্যাকির সঙ্গে বিয়ের গুঞ্জন ওড়ালেন রকুল, ‘যখন হওয়ার তখন হবে!’
জ্যাকি ভাগনানি এবং রকুল প্রীত সিং।
জ্যাকি ভাগনানি এবং রকুল প্রীত সিং।

Rakul Preet Singh: জ্যাকির সঙ্গে বিয়ের গুঞ্জন ওড়ালেন রকুল, ‘যখন হওয়ার তখন হবে!’

  • বছর খানেকের উপর সময় ধরে প্রেম করলেও গত বছর নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন রকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি।

বছর খানেকের উপর সময় ধরে প্রেম করলেও গত বছর নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন রকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি। রকুলপ্রীত-এর জন্মদিনের দিনই তাঁর প্রেমিকই কার্যত ঢাকঢোল বাজিয়েই তাঁদের ভালবাসার কথা প্রকাশ করেছেন। তাতে সম্মতিও জানিয়েছেন রকুল নিজে। এরপর থেকেই তাঁদের বিয়ে নিয়ে অনুরাগীদের মধ্যে শুরু হয়েছে জোর জল্পনা। শেষমেশ নিজের বিয়ে নিয়ে এবার মুখ খুললেন রকুল স্বয়ং!

এ প্রসঙ্গে বলি-অভিনেত্রী জানিয়েছেন তাঁর বিয়ে নিয়ে যেসব খবর বাজারে ঘুরছে তা গুজব বৈ আর কিছুই নয়। আর সেসব খবর আজকাল তিনি আর পাত্তাও দেন না। অভিনেত্রী আরও জানান, তিনি কোনওদিনই তেমন লুকিয়ে চুরিয়ে কিছু করেননি। আর যেদিন তাঁর বিয়ের ব্যাপারটি পাকা হবে সেদিন তিনি নিজেই সবার আগে মুখ খুলবেন প্রকাশ্যে। বলি-সুন্দরীর কথায়, 'এইমুহূর্তে আমার মন রয়েছে পুরোপুরি নিজের কেরিয়ারে। যখন যা হওয়ার, তা হবে। আগে থেকে হইচই করে কোনও লাভ নেই।'

প্রসঙ্গত, রকুল প্রীতের ৩১তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে ইনস্টাগ্রামে একটা ছবি শেয়ার করেছিলেন জ্যাকি ভাগনানি। ছবিতে দেখা গিয়েছে, জ্যাকি এবং রকুল হাত ধরাধরি করে হাঁটছেন। ক্যামেরার দিকে তারা পিছন ফিরে রয়েছেন। তবে সাইড দিয়ে দু'জনকে বেশ চেনা যাচ্ছে। 

ছবির সঙ্গে রোম্যান্টিক ভাষায় জ্যাকি লিখেছেন, ‘তোমাকে ছাড়া দিনগুলোও কিছু নয়। তোমাকে ছাড়া অসাধারণ খাবারেও কোনও আনন্দ খুঁজে পাই না। মনের দিক থেকে সবচেয়ে সুন্দর এবং আমার পৃথিবীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার হাসির মতোই এবং তুমি যতটা সুন্দর, সে রকমই আলো ঝলমলে হয়ে কাটুক গোটা দিনটা। হ্যাপি বার্থডে রকুল প্রীত।’ শেষে অনেকগুলো হাগ ইমোজিও দিয়েছেন জ্যাকি।

সেই একই ছবি রকুল প্রীত নিজেও শেয়ার করে লিখেছেন, ‘ধন্যবাদ! তুমিই এই বছর আমার সবচেয়ে বড় উপহার! আমার জীবনে রং যোগ করার জন্য ধন্যবাদ, আমাকে অকারণে হাসানোর জন্য ধন্যবাদ, আমার হওয়ার জন্য ধন্যবাদ!! আমরা এক সঙ্গে অনেক স্মৃতি তৈরি করব আমরা, জ্যাকি ভাগনানি।’

 

বন্ধ করুন