বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অ্যালকোহলের বোতল হাতে’ রকুল প্রীত সিং?সমালোচকদের পাল্টা দিলেন নায়িকা
ট্রোলারদের সপাট জবাব রকুল প্রীতের 
ট্রোলারদের সপাট জবাব রকুল প্রীতের 

‘অ্যালকোহলের বোতল হাতে’ রকুল প্রীত সিং?সমালোচকদের পাল্টা দিলেন নায়িকা

  • অ্যালকোহলের বোতল হাতে রকুল প্রীত সিং? জানুন অভিনেত্রীর জবাব।

করোনা সংকট,লকডাউন নিয়ে এমনতিই মন ভালো নেই রকুল প্রীতের। তারপর নায়িকার একটি ভিডিয়ো ঘিরে সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে বিতর্ক। যে ভিডিয়োয় বেশকিছু জিনিস বা বলা ভালো বোতল হাতে দেখা গেছে আইয়ারি'র নায়িকাকে। ভুয়ো খবরের বিরুদ্ধে গর্জে উঠে মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী। নিজের বিরুদ্ধে উঠা মিথ্যা অপবাদ এক্কেবারেই হজম করতে চান না তিনি। 

লকডাউনের মাঝেই সোমবার থেকে খুলে গিয়েছে মদের দোকান। তারপর থেকেই মদের দোকানে উপচে পড়ছে ভিড়। শুরু হয়েছে বিতর্ক,কাদা ছোঁড়াছুঁড়ি। এরমাঝেই বোতল হাতে পাপারাত্জিদের লেন্সেবন্দি নায়িকা। সেই ভিডিয়ো দেখে কেআরকেবক্সঅফিস নামে একটি ভ্যারিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে লেখা হয়- ‘লকডাউনে রকুল প্রীত কি কিনছেন? উনি কি অ্যালকোহল কিনছেন?’

 

ভিডিয়োয় টি-শার্ট,ঘন রঙা প্যান্ট এবং কমলা স্নিকার্সে পাওয়া গেছে রকুলকে,মুখে মাস্কও পরেছিলেন অভিনেত্রী। দোকান থেকে জিনিসপত্র কিনে দ্রুত গাড়ির দিকে দৌড়াতে দেখা গেল এই বলি সুন্দরীকে। ক্যামেরাবন্দি হওয়ার কথা বুঝতে পেরে বেশকিছু বিরক্তি প্রকাশ করতেও দেখা গেছে তাঁকে। 

বিতর্কিত টুইটের উপযুক্ত জবাব দিয়ে অভিনেত্রী লেখেন- 'আমি জানতাম না মেডিক্যাল স্টোরে অ্যালকোহল পাওয়া যাচ্ছে'। নিন্দুকদের মুখে ঝামা ঘসে দেওয়ার এই প্রয়াসকে সাধুবাদ জানানোর পাশাপাশি অনুরাগীরা তাঁকে এইসব বিষয় নিয়ে মাথা না ঘামানোর অনুরোধ জানায়। রকুল অ্যালকোহল কেনেননি এটা যেমন সত্যি, তেমন কেনাটাও কোনও অপরাধ নয় বলেই মন্তব্য করে নেটিজেনদের একাংশ। বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব কমাল রাশিদ খানের সংস্থার তরফে রকুলের উদ্দেশ্যে এই বিতর্কিত টুইটটি করা হয়। 

লকডাউনে যোগ-ব্যায়ামে মন দিয়েছেন নায়িকা। যোগার মাধ্যমেই জীবনের সঠিক ব্যালান্স বজায় রাখা সম্ভব মনেপ্রাণে বিশ্বাস করেন অভিনেত্রী। 

 

বন্ধ করুন