বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়া-রাকুলের চ্যাটে কোড ওয়ার্ড 'ডুব', এখানেই কি লুকিয়ে ড্রাগ মামলার চাবিকাঠি ?
এনসিবির জেরায় কী জানিয়েছেন রকুল ?  (ছবি-ফেসবুক)
এনসিবির জেরায় কী জানিয়েছেন রকুল ?  (ছবি-ফেসবুক)

রিয়া-রাকুলের চ্যাটে কোড ওয়ার্ড 'ডুব', এখানেই কি লুকিয়ে ড্রাগ মামলার চাবিকাঠি ?

  • মিল খেল না রাকুলের সঙ্গে রিয়ার বয়ান! বন্ধুর অভিযোগ উড়িয়ে দিলেন রাকুল প্রীত সিং। 

বলিউডের ড্রাগ মামলায় নয়া মোড় । শুক্রবার এনসিবির দফতরে জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রী রাকুল প্রীত সিংকে । রিয়ার সঙ্গে রকুলের সখ্যতা কারুরই অজানা নয়।জিম থেকে ক্যাফে-রেঁস্তোরা, পাপারাত্জিদের ক্যামেরায় হামেশাই লেন্সবন্দী হতে দেখা যেত এই দুই নায়িকাকে। রাকুলের জেরা পর্ব চলাকালীন গোয়েন্দারা হোয়াটস্যাপ চ্যাটের সূত্র ধরে রিয়ার সঙ্গে কথোপকথনে ব্যবহৃত ' ডুব ' নামক একটি বিশেষ শব্দের অপর জোর দেন এবং তার মানে জানতে চান । এনসিবি সূত্রে জানা গিয়েছে মোড়ানো তামাক বোঝাতেই ওই শব্দটি ব্যবহার করা হতো সেটি কোনও নিষিদ্ধ মাদক নয়। এমনটাই জানিয়েছেন রাকুল প্রীত সিং। মু্ম্বই মিররে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে। যদিও রিয়া তাঁর জেরায় ডুব অর্থে মারিজুয়ানাকে বুঝিয়েছিলেন-জানায়িছেন এনসিবির এক আধিকারিক। তবে রিয়ার সঙ্গে মিলল না রাকুলের বয়ান। 

শুক্রবার রাকুলের পাশাপাশি দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মুম্বই মিররে প্রকাশিত প্রতিবেদন অনুসারে শুক্রবার এনসিবি আধিকারিকদের দে দে পেয়ার দে খ্যাত অভিনেত্রী জানিয়েছেন ডুব ( doob ) শব্দটি জড়ানো বা রোল করা তামাক বোঝাতেই ব্যবহৃত হতো , এর সাথে মাদকের কোনো সম্পর্ক নেই । 

শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ জেরার জন্য মুম্বইয়ের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর গেস্ট হাউসে হাজিরা দেন রাকুল । প্রায় চার ঘন্টা পরে বেরোতে দেখা গিয়েছে তাঁকে । অন্যদিকে শনিবার মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদ করা হল বলিউডের অপর তিন নায়িকা-দীপিকা পাড়ুকোন, সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরের।

বন্ধ করুন