বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জ্যাকিকে ভালোবাসি সেই কথা লুকোব কেন?', নিজেদের সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা রকুল
গত বছরের অক্টোবরে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন রকুল-জ্যাকি।
গত বছরের অক্টোবরে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন রকুল-জ্যাকি।

'জ্যাকিকে ভালোবাসি সেই কথা লুকোব কেন?', নিজেদের সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা রকুল

  • কেন নিজেদের সম্পর্কের ব্যাপারে হাটে হাঁড়ি ভেঙেছিলেন রকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি ? শেষমেশ সেই ব্যাপার নিয়ে এবার মুখ খুললেন রকুল স্বয়ং!

বছর খানেকের উপর সময় ধরে প্রেম করলেও গত বছর নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন রকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি। রকুল প্রীত-এর জন্মদিনের দিনই তাঁর প্রেমিকই কার্যত ঢাকঢোল বাজিয়েই তাঁদের ভালবাসার কথা প্রকাশ করেছেন। তাতে সম্মতিও জানিয়েছেন রকুল নিজে।এরপর থেকেই তাঁদের নিয়ে উৎসাহের শেষ নেই অনুরাগীদের মধ্যে।তা কেন নিজেদের সম্পর্কের ব্যাপারে হাটে হাঁড়ি ভেঙেছিলেন তাঁরা? শেষমেশ সেই ব্যাপার নিয়ে এবার মুখ খুললেন রকুল স্বয়ং!

জ্যাকি এবং আমার দু'জনেরই মনে হয়েছিল নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা রাখার আর কোনও মানে নেই। আরও মনে হয়েছিল যদি সম্পর্কেই থাকি তবে তা সম্মান করার দায়িত্ব বর্তায় আমাদের দু'জনের উপরেই।এবংএকইসঙ্গে নিজেদের সম্পর্কের কথাও খুল্লাম খুল্লা স্বীকার করা। আর দেখুন আমরা সবাই সব বুঝি যে কারা সম্পর্কে থেকেও নিজেদের ভালোবাসা কথা প্রকাশ্যে কবুল করেন না। আমি এবং জ্যাকি একেবারেই সেই ধরণের মানুষ নয়!' সাফ কথা রকুলের। অনুপমা চোপড়ার শো 'ফিল্ম কম্প্যানিয়ন'-এ এসে খোলাখুলি নিজেদের সম্পর্কের ব্যাপারে জানিয়েছেন এই বলি-অভিনেত্রী।

কথা উঠেছিল তাঁর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করে জ্যাকির কবিতা লেখার কথাও। রকুল জানান তাঁর কোনও ধারণাই ছিল না যে রীতিমতো কবিতা লিখে বসবেন 'বেল বটম' এর প্রযোজক। রকুলের কথায়, 'শুধু জানতাম, আমাদের সম্পর্কের কথা প্রকাশ্যে সেদিন স্বীকার করে জ্যাকি। সঙ্গে জানাবে জন্মদিনের শুভেচ্ছা।কিন্তু ও যে আস্ত কবিতা লিখে ফেলবে, সে ব্যাপারে আমার একেবারেই কোনও ধারণা ছিল না।'

রকুল প্রীতের ৩১তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে ইনস্টাগ্রামে একটা ছবি শেয়ার করেছিলেন জ্যাকি ভাগনানি। 

ছবিতে দেখা গিয়েছে, জ্যাকি এবং রকুল হাত ধরাধরি করে হাঁটছেন। ক্যামেরার দিকে তারা পিছন ফিরে রয়েছেন। তবে সাইড দিয়ে দু'জনকে বেশ চেনা যাচ্ছে। ছবির সঙ্গে রোম্যান্টিক ভাষায় জ্যাকি লিখেছেন, ‘তোমাকে ছাড়া দিনগুলোও কিছু নয়। তোমাকে ছাড়া অসাধারণ খাবারেও কোনও আনন্দ খুঁজে পাই না। মনের দিক থেকে সবচেয়ে সুন্দর এবং আমার পৃথিবীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার হাসির মতোই এবং তুমি যতটা সুন্দর, সে রকমই আলো ঝলমলে হয়ে কাটুক গোটা দিনটা। হ্যাপি বার্থডে রকুল প্রীত।’ শেষে অনেকগুলো হাগ ইমোজিও দিয়েছেন জ্যাকি।

সেই একই ছবি রকুল প্রীত নিজেও শেয়ার করে লিখেছেন, ‘ধন্যবাদ! তুমিই এই বছর আমার সবচেয়ে বড় উপহার! আমার জীবনে রং যোগ করার জন্য ধন্যবাদ, আমাকে অকারণে হাসানোর জন্য ধন্যবাদ, আমার হওয়ার জন্য ধন্যবাদ!! আমরা এক সঙ্গে অনেক স্মৃতি তৈরি করব আমরা, জ্যাকি ভাগনানি।’

বন্ধ করুন