বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা নেগেটিভ রাকুল প্রীত সিং, স্বাস্থ্য সংক্রান্ত আপডেট দিলেন অভিনেত্রী
রাকুলপ্রীত সিং
রাকুলপ্রীত সিং

করোনা নেগেটিভ রাকুল প্রীত সিং, স্বাস্থ্য সংক্রান্ত আপডেট দিলেন অভিনেত্রী

  • সকলকে সতর্কতা বিধি মেনে চলার বার্তা দিয়েছেন অভিনেত্রী। 

করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে অভিনেত্রী রাকুলপ্রীত সিং-এর। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভক্তদের সেই খবর জানিয়েছেন অভিনেত্রী। তিনি আরো জানিয়েছেন, নতুন বছরে সুস্থ হয়ে উঠে ভালো ভাবে কাটানোর জন্য তিনি উৎস। 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আনন্দের সহিত সকলকে জানাতে চাই আমার করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি সম্পূর্ণ সুস্থ আছি। ধন্যবাদ সকলকে এত শুভেচ্ছা এবং ভালবাসার জন্য- নতুন বছর ২০২১ সুস্বাস্থ্য এবং ইতিবাচকতা নিয়ে শুরুর অপেক্ষায় রয়েছি। দায়িত্ব নিয়ে মাস্ক পরুন ও করোনা বিধি মেনে চলুন’।

অভিনেত্রী রাকুল প্রীতের ইনস্টাগ্রাম স্টোরি 
অভিনেত্রী রাকুল প্রীতের ইনস্টাগ্রাম স্টোরি 

প্সঙ্গত, গত সপ্তাহে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি করোনা পজেটিভ। তিনি সামাজিক মাধ্যমে লিখেছিলেন, '‌আমি সকলকে এটা জানাতে চাই যে আমি করোনা পজিটিভ। আমি কোয়ারেন্টাইনে নিজেকে রেখেছি। ভালো বোধ করছি এবং বিশ্রাম নিচ্ছি যাতে শীঘ্রই শুটিংয়ে ফিরতে পারি। অনুরোধ করছি যাঁরা আমার সঙ্গে দেখা করেছো তাঁরা করোনা টেস্ট করিয়ে নিও। ধন্যবাদ এবং সকলে নিরাপদে থাকবেন।’‌

গতমাসে রাকুল প্রীত ছুটি কাটাতে পরিবারের সঙ্গে মলদ্বীপ উড়ে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন তিনি।

২০১৪ সালে ‘ইয়ারিয়া’ ছবি দিয়ে বলিউডে পথ চলা শুরু করেছিলেন রাকুলপ্রীত। অর্জুন কাপুরের নায়িকা হয়ে খুব শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন তিনি। এছাড়াও, অজয় দেবগণের পরিচালনার ছবি মেডে-তেও দেখা যাবে তাঁকে।ছবিতে অজয় দেবগণ ও অমিতাভ বচ্চন প্রধান ভূমিকায় রয়েছেন।  ২০২২ সালের ২৯ এপ্রিল এই ছবি মুক্তির কথা রয়েছে।

বন্ধ করুন