বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কন্ডোম টেস্টার’এর ভূমিকায় রাকুল প্রীত! চরিত্রের জন্য উচ্ছ্বসিত, জানালেন নায়িকা
রাকুল প্রীত সিং
রাকুল প্রীত সিং

‘কন্ডোম টেস্টার’এর ভূমিকায় রাকুল প্রীত! চরিত্রের জন্য উচ্ছ্বসিত, জানালেন নায়িকা

  • ছবির চরিত্র নিয়ে ইতিমধ্যেই নিজের মতামত প্রকাশ করেছেন রাকুল।

প্রযোজক রনি স্ক্রুওয়ালার বলিউড ছবিতে এবার নতুন এক ভূমিকায় দেখা মিলবে অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের! শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা সারার কথা রয়েছে। আনুষ্ঠানিক ঘোষণার আগেই পরিচালক তেজস দেওসকর জানিয়েছেন, ছবিতে রাকুলকে পরীক্ষামূলক ভূমিকায় দেখা যাবে। ছবি সম্পর্কে অবশ্য ইতিমধ্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী।

রিপোর্ট বলছে, ফের একবার নতুন ধরণের এক গল্প নিয়ে আসছেন পরিচালক। কন্ডোম টেস্টারের গল্প নিয়ে ছবি তৈরি হবে সেই ছবি। মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী রাকুল প্রীত সিং।

ছবি সম্পর্কে স্পটবয়কে দেওয়া এক সাক্ষাৎকারে রাকুল জানিয়েছেন, ‘এটা দারুণ উচ্ছ্বাসের। আমি ছবিটা করার জন্য উৎসুক। কারণ ছবিতে কিছু গুরুত্বপূর্ণ বিষয় দেখানো হবে। কিন্তু এখন সেটা বছরের শেষের দিকে করা ছাড়া কোনো উপায় নেই’।

পরিচালক তেজস চলতি মাসে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আমাদের ছবি সামাজিক এবং পারিবারিক মানুষকে আনন্দ দেওয়ার জন্য। কন্ডোমের ব্যবহারকে ঘৃণা করার ওপর নিয়ে ছবি এবং এটার জন্য আমি সবসময় রাকুলকে বিশ্বাস করি। আমার বিশ্বাস ও চরিত্রের জন্য সঠিক নির্বাচন। ও যেই চরিত্র করুক, সেটার মধ্যে প্রাণ ঢেলে দেওয়ার চেষ্টা করে। ও আমাদের প্রথম পছন্দ। ছবির বিষয় শুনে প্রথম একটু ভয় পেয়েছিল রাকুল। কিন্তু পরে ও ছবির বিষয় বিস্তারিত শুনে করতে রাজি হয়ে যায়’।

ছবি সম্পর্কে বলতে গিয়ে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমি মনে করি এটা আমার কাছে আশীর্বাদের মতো। অন্যান্যদের থেকে একটু আলাদা চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি। আমার মনে হয় এই ধরণের ছবির মাধ্যমে দর্শকেরা আমায় একটু আলাদা ধরণের চরিত্রে দেখতে পাবে। তারা আমাকে অন্যান্য চরিত্রে অভিনয় করা নিয়েও কল্পনা করতে পারবে’।

কী আসলে এই কন্ডোম টেস্টার? অনেকেই কাছে এই শব্দটি নতুন। অনেকেই বিষয়টি সম্পর্কে অজানা। কিন্তু এটিও এক প্রকাশ পেশার মধ্যে পড়ে। যদিও আমাদের দেশে এই ‘নিরোধ’ সম্পর্কিত নানা বিষয় নিয়ে এখনো লুকোচুরি ব্যাপারটা রয়েছে। তবে কন্ডোম টেস্টারের ব্যাপারটা এখনো অনেকের অজানা।

কন্ডোম টেস্টারের কী কাজ?

মূলত, দেশের নামী কন্ডোম তৈরির কারখানাগুলো প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তি করেন। কারখানা থেকে কন্ডোম তৈরি হয়ে বেরোলেই সেটা প্রাপ্তবয়স্কদের দেওয়া হয়। যৌন সঙ্গম করে তাঁরা কন্ডোমের কার্যক্ষমতার রিপোর্ট দেয়। সেই কন্ডোম টেস্টারদের রিপোর্ট বিশেষ গুরুত্বপূর্ণ। তাঁদের ওপর ভিত্তি করেই কন্ডোম কোম্পানিগুলো বাজারে নতুন কন্ডোম নিয়ে আসে। পেশাদার কন্ডোম টেস্টারদের ভূমিকাও যথেষ্ট জরুরি এখানে। ছবিতে তেমনই এক কন্ডোম টেস্টারের ভূমিকায় দেখা মিলবে রাকুল প্রীত সিংয়ের।

 

বন্ধ করুন