বাংলা নিউজ > বায়োস্কোপ > UK's Top South Asian Celebrity List: প্রথমেই রাম-এনটিআর জুটি! সেরা ৫০ দক্ষিণ এশীয় তারকার তালিকায় আর কোন কোন ভারতীয়

UK's Top South Asian Celebrity List: প্রথমেই রাম-এনটিআর জুটি! সেরা ৫০ দক্ষিণ এশীয় তারকার তালিকায় আর কোন কোন ভারতীয়

প্রথম স্থানে রাম-এনটিআর জুটি

UK's Top South Asian Celebrity List: সেরা ৫০ দক্ষিণ এশীয় তারকার তালিকায় যুগ্ম ভাবে জায়গা করে নিলেন রাম চরণ এবং জুনিয়র এনটিআর। আর কারা রয়েছেন তালিকায়।

‘আরআরআর’ ছবি তিন অভিনেতাই ইউকের সেরা ৫০ দক্ষিণ এশীয় তারকার তালিকায় জায়গা করে নিলেন। দক্ষিণী অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর যুগ্ম ভাবে এই তালিকায় প্রথম স্থান অর্জন করে নিয়েছেন। তাঁদের একত্রে শেষবার আরআরআর ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিতে ছিলেন আলিয়া ভাট। তিনিও এই তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন।

গোটা পৃথিবীতে যত দক্ষিণ এশীয় অভিনেতা আছেন তাঁদের মধ্যে সেরা ৫০ জনের নাম সহ বার্ষিক তালিকা প্রকাশ করে ইউকে। সেই তালিকার প্রথমে এই বছর আছেন রাম চরণ এবং জুনিয়র এনটিআর। তাঁদের পরেই জায়গা করে নিয়েছেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান। চতুর্থ স্থানে আছেন আলিয়া ভাট। গোটা তালিকায় চতুর্থ নম্বরে অভিনেত্রীর নাম থাকলেও, মহিলাদের মধ্যে প্রথম তিনিই। পাকিস্তানি-কানাডিয়ান অভিনেত্রী ইমন ভেল্লানি রয়েছেন পঞ্চম স্থানে।

রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ছবি আরআরআর গোটা বিশ্বজুড়ে দারুন খ্যাতি অর্জন করেছেন শুধু তাই নয় এই ছবি অস্কারের মঞ্চে মনোনয়ন পাওয়ার লক্ষ্যে এগিয়ে চলেছে। তার আগে ইতিমধ্যেই এই ছবি গোল্ডেন গ্লোবসের মঞ্চে দুটি বিভাগে মনোনয়ন পেয়েছে। এসএস রাজামৌলি পরিচালিত এই ছবি বিভিন্ন সমালোচকদের থেকে প্রসংশা পেয়েছে। দেশ বিদেশের বিভিন্ন পত্রিকা থেকে শুরু করে সমালোচক সকলেই এই ছবির প্রসংশা করেছেন। এই ছবি বিশ্বজুড়ে ৪০০ কোটি টাকার উপরে ব্যবসা করে ফেলেছ।

অন্যদিকে ফাওয়াদ খান অভিনীত ছবি ‘দ্য লেজেন্ড অব মওলা জাট’ দারুন প্রশংসিত হয়েছে। এই ছবি পাকিস্তানি ইন্ডাস্ট্রির জন্য এক নতুন মাপকাঠি তৈরি করে দিয়েছে। এছাড়া তাঁকে ডিজনি হটস্টারে মুক্তি প্রাপ্ত সুপারহিরো ছবি এমএস মার্ভেলেও দেখা গিয়েছিল।

এই সেরা ৫০ দক্ষিণ এশীয় তারকার তালিকা আগামী শুক্রবার লন্ডনের নামী সাপ্তাহিক পত্রিকা ‘ইস্টার্ন আই’তে ছাপা হবে। ইস্টার্ন আইয়ের বিনোদন বিভাগের সম্পাদক আসজাদ নাজির জানান, 'রাম চরণ এবং জুনিয়র এনটিআর আগুন ধরিয়ে দিয়েছেন পর্দায়, মানুষের মধ্যে নতুন করে বাণিজ্যিক ছবির জন্য আগ্রহ তৈরি করেছে। এটা আগে দেখা যায়নি।'

তিনি আরও বলেন, 'এই ছবি তাই তো এবার অস্কারের সমস্ত বিভাগে মনোনয়ন পাওয়ার জন্য প্রচার চালাচ্ছে। গোল্ডেন গ্লোবস পুরস্কারের জন্য মনোনীত হয়েছে তাও দুটি বিভাগে। এছাড়া তাঁরা আঞ্চলিক ভাষার ছবিতে দুর্দান্ত কাজ করে সকলের নজর কেড়েছেন।'

এই তালিকায় আর কোন পরিচিত তারকারা আছেন? ষষ্ঠ স্থানে আছেন ‘কেজিএফ চ্যাপ্টার ২’ খ্যাত অভিনেতা যশ, সপ্তম স্থানে আছেন শ্রেয়া ঘোষাল। তিনি গায়কদের মধ্যে সর্বপ্রথম স্থান অধিকার করেছেন বিভিন্ন ভাষায় গান গাওয়ার জন্য। আট নম্বরে আছেন তেজস্বী প্রকাশ। আল্লু অর্জুন আছেন ১০ নম্বর স্থানে। এই তালিকায় সব থেকে বয়স্ক তারকা হিসেবে আছেন অমিতাভ বচ্চন। তিনি ৩০ নম্বর স্থানে আছেন। আর সর্বকনিষ্ঠ হিসেবে আছেন সুম্বুল তৌকির। তাঁর স্থান হল ৪৪তম।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'আমি আকাশ ও ইশার হনুমান', মন্তব্য হবু বর অনন্ত আম্বানির রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI বাউন্ডুলে ঘুড়ি 'গাইলেন' হেমন্ত, কী বলছেন অনুপম? সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে? বেতন বৃদ্ধি করতে হবে, দাবি তুলে আন্দোলনের পথে চুক্তিভিত্তিক শিক্ষকরা বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী মার্চ মাসে কবে পালিত হবে প্রদোষ ব্রত? জেনে নিন পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিনই সন্দেশখালিতে জনসভার ডাক দিলেন শুভেন্দু নিরাপত্তাকে ফাঁকি দিয়ে মাঠে ভক্তের প্রবেশ, ভয় না পেয়ে রুখে দাঁড়ালেন অ্যালিসা EDর ওপর হামলার নির্দেশ দিয়েছিলাম আমিই, আদালতে স্বীকারোক্তি শাহজাহানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.