বাংলা নিউজ > বায়োস্কোপ > Ram Gopal Varma: নায়িকাকে পিছন থেকে জাপটে ধরেছে রাম গোপাল, ঘনিষ্ঠ নাচের ভিডিও ভাইরাল হতেই ছি ছি রব
প্রকাশ্যে এল রাম গোপালের ঘনিষ্ঠ ভিডিও। 
প্রকাশ্যে এল রাম গোপালের ঘনিষ্ঠ ভিডিও। 

Ram Gopal Varma: নায়িকাকে পিছন থেকে জাপটে ধরেছে রাম গোপাল, ঘনিষ্ঠ নাচের ভিডিও ভাইরাল হতেই ছি ছি রব

  • ‘মেয়ের বয়সী তো’! কটাক্ষ কমার নামই নিচ্ছে না।

রামগোপাল বর্মার সঙ্গে বিতর্কের সম্পর্ক বেশ পুরনো। তাঁর সঙ্গে নায়িকাদের নাম জড়িয়েও একসময় কম কেচ্ছা হয়নি। তবে, এখন সিনেমা বানানো থেকে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক তৈরিতেই বেশি মন দিয়েছেন পরিচালক। সুশান্তের রহস্য মৃত্যুর পর যেমন বলেছিলেন, অভিনেতাকে নিয়ে ছবি বানাতে চান। এবার উঠতি নায়িকাকে জাপটে ধরে নাচতে দেখা গেল পরিচালককে। সেই ভিডিও আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ভিডিওতে নিজের অস্তিত্ব নাকচ করে দিয়েছেন তিনি। 

এককালে ‘রঙ্গিলা’, ‘সত্য’, ‘কোম্পানি’, ‘সরকার’-এর মতো সিনেমা তৈরি করেছেন। আর আজ তাঁকে দেখা গেল এক দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায়। যে নায়িকার সঙ্গে রামগোপাল বর্মা কোমর দুলিয়ে নাচ করেছেন তাঁর নাম ইনায়া সুলতানা। শোনা যাচ্ছে, রামগোপালের ছবিতে একেই নাকি দেখা যাবে এরপর। আর এই ভিডিও ইনায়ার জন্মদিনের পার্টির। যেখানে উপস্থিত ছিলেন রামগোপাল। ভিডিয়োতে দেখা যাচ্ছে, সকলের সামনেই ওই মেয়েটিকে জড়িয়ে ধরে নাচ করছেন কিছুটা অপ্রকৃতস্থ ভাবে।

‘রঙ্গিলা’ ছবির গানে নাচ করার ভিডিও যদিও তিনিই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর ক্যাপশনে লিখেছেন, ‘আরও একবার বলে দিই ভিডিওর এই ব্যক্তি আমি নই এবং লাল পোশাক পরা এই তরুণী ইনায়া সুলতানা নয়। মার্কিন প্রেসডেন্ট জো বাইডেনের দিব্যি খেয়ে বলছি।’ আপাতত রামগোপালের সমালোচনায় মুখর একটা অংশ। মেয়ের বয়সী নায়িকার সঙ্গে কীভাবে তিনি এতটা ঘনিষ্ঠ হলেন প্রশ্ন উঠছে তা নিয়েও। যদিও শোনা গিয়েছে, ইনায়া নিজেও নাকি বেশ উপভোগ করেছএন এই নাচ। বর্ষীয়াণ, জনপ্রিয় পরিচালকের সঙ্গে নাচের সুযোগ তাঁর কাছে অনেকটা স্বপ্নপূরণ!

বন্ধ করুন