বাংলা নিউজ > বায়োস্কোপ > রেখা এবং রাজ বব্বরের সঙ্গে কে 'ছোট্ট ছেলেটি'? ছবি পোস্ট করে প্রশ্ন রাম গোপালের
চেনা যাচ্ছে? 
চেনা যাচ্ছে? 

রেখা এবং রাজ বব্বরের সঙ্গে কে 'ছোট্ট ছেলেটি'? ছবি পোস্ট করে প্রশ্ন রাম গোপালের

  • সোশ্যাল মিডিয়ায় বেশ পুরোনো একটি ছবি পোস্ট করলেন পরিচালক রাম গোপাল বর্মা। ছবিতে দেখা যাচ্ছে রেখা,রাজ বব্বর এর সঙ্গে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট একটি 'ছেলে'।'রামু'-র প্রশ্ন ছিল,' বলুন তো কে এই বাচ্চা ছেলেটি?'

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় বেশ পুরোনো একটি ছবি পোস্ট করলেন পরিচালক রাম গোপাল বর্মা। পুরোনো সেই সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে রেখা,রাজ বব্বর এর সঙ্গে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট একটি 'ছেলে'. ১৯৮১ সালে মুক্তি পাওয়া শ্যাম বেনেগাল পরিচালিত 'কলিযুগ' ছবির সেট থেকে তোলা হয়েছিল এই ছবি। সেটি টুইট করে নেটিজেনদের উদ্দেশে প্রশ্ন রাখলেন রামগোপাল, 'দেখুন দেখি ছবির এই বাচ্চা ছেলেটিকে কেউ চিনতে পারেন কি না?'

ছবিতে যুবতী রেখাকে বেশ আটপৌরে সাজেই দেখা যাচ্ছে। শাড়ির সঙ্গে মাথায় বাঁধা খোঁপা, কপালে বড় টিপ। পাশে দাঁড়ানো রাজ ব্বরের পরনে সাদা রঙের কুর্তা পাজামা। তার ওপরে চাপানো নেহেরু জ্যাকেট। এবং এই দু'জনের সামনে দাঁড়িয়ে রয়েছে বাচ্চা ছেলেটি। পাত কাটা চুলের সঙ্গে গায়ে চাপানো রয়েছে স্কুল ইউনিফর্মের সঙ্গে জ্যাকেট। শার্টের ওপর দিয়ে উঁকি মারছে টাই।

নেটিজেনরাও একে একে 'রামু'-র প্রশ্নের জবাব দিয়েছেন। ' আরে ইনি তো উর্মিলা মাতন্ডকর। 'কলিযুগ' ছবিতে বাচ্চা ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন।' কেউ আবার 'রামু'-র উদ্দেশে পাল্টা বলেছেন,' এ তো আপনারই পছন্দের নায়িকা উর্মিলা।' পরে অবশ্য আবার এই ছবিটিই ফের টুইট করে র্যাম গোপাল নিজেও জানিয়েছেন ছবির 'ছোট্ট ছেলেটি'-র এই আসল পরিচয়।

প্রসঙ্গত, রামগোপাল পরিচালিত একাধিক সুপারহিট ছবিতে নায়িকা চরিত্রে দেখা গেছে উর্মিলাকে। সেই তালিকার মধ্যে উল্লেখযোগ্য রয়েছে 'রঙ্গিলা','সত্যা','ভূত' প্রভৃতি ছবি। বর্তমানে ৪৭ বছর বয়সী উর্মিলাকে দেখা যাবে একটি ওয়েব সিরিজে। তবে বর্তমানে করোনা পরিস্থিতির জন্য সেই সিরিজের শ্যুটিং আপাতত বন্ধ রয়েছে।

 

বন্ধ করুন