বাংলা নিউজ > বায়োস্কোপ > আমির-কিরণকে ‘রঙ্গিলা’ জীবনের শুভেচ্ছা জানিয়ে ট্রোলারদের একহাত নিলেন ‘রামু’!
আমির-কিরণকে 'রঙ্গিলা' জীবনের শুভেচ্ছা জানালেন রামগোপাল বর্মা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
আমির-কিরণকে 'রঙ্গিলা' জীবনের শুভেচ্ছা জানালেন রামগোপাল বর্মা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

আমির-কিরণকে ‘রঙ্গিলা’ জীবনের শুভেচ্ছা জানিয়ে ট্রোলারদের একহাত নিলেন ‘রামু’!

  • নিজেদের বিচ্ছেদের কথা নেটমাধ্যমে যৌথ বিবৃতির মাধ্যমে ঘোষণা করেছেন আমির খান এবং কিরণ রাও। তারপরেই নেটিজেনদের একাংশের কটাক্ষের শিকার হয়েছেন আমির। 'বন্ধু'-র সমর্থনে এবার মুখ খুললেন রাম গোপাল বর্মা!

সম্প্রতি, নিজেদের বিচ্ছেদের কথা নেটমাধ্যমে যৌথ বিবৃতির মাধ্যমে ঘোষণা করেছেন আমির খান এবং কিরণ রাও। পনেরো বছরের দাম্পত্য জীবনে দাড়ি টানলেও ছেলে আজাদের দায়িত্ব যে সম্পূর্ণ দু'জনে মিলেই সামলাবেন তাঁরা, সেকথাও জানিয়েছেন এই 'প্রাক্তন' জুটি। এরপরেই নেটিজেনদের একাংশ তীব্র কটাক্ষ করা শুরু করে আমিরের বিরুদ্ধে। এবং তা প্রায় ব্যক্তিগত পর্যায়ে। আমির এই বিষয়ে কোনও মন্তব্য না করলেও বন্ধুর হয়ে ট্রোলারদের সপাটে জবাব দিয়েছেন বলি-পরিচালক রামগোপাল বর্মা।

ট্রোলারদের উদ্দেশে ছোট করে হলেও কড়া ভাষায় 'রামু'-র টুইট,' যখন নিজেদের বিচ্ছেদ নিয়ে আমির এবং কিরণ কারওর কোনও অসুবিধে নেই তাহলে পৃথিবীর অন্য করোও এই বিষয়ে নিয়ে অসুবিধে থাকার কথা নয়! আর থাকবেই বা কেন? অত্যন্ত নির্বোধের মতো ট্রোলিং করে নিজেদের নির্বুদ্ধিতার পরিচয় দিচ্ছে এই গুটিকয়েক ট্রোলাররা যেখানে নিজেদের পেশাগত সম্পর্কে আগের মতোই অটুট রয়েছেন আমির এবং কিরণ দু'জনেই।'

এরপর আরও একটি টুইট আমির ও কিরণের ভবিষ্যৎ জীবন যেন আরও 'রঙ্গিলা' হয় তার জন্যও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন রামগোপাল। সেখানে তিনি লিখেছেন, 'তোমাদের জীবন ভবিষ্যতে আরও রংদার হয়ে উঠুক, আগের তুলনায় আরও অনেক বেশি 'রঙ্গিলা'!' এখানেই না থেমে বলি-পরিচালক আরও জানিয়েছেন যে ব্যক্তিগতভাবে তাঁর মনে হয় বিয়ের থেকেও বিবাহবিচ্ছেদ বেশি ভালোভাবে উদযাপন করা উচিৎ। এই কথার যুক্তি হিসেবে তাঁর দাবি, একটি বিবাহবিচ্ছেদের অন্যতম উপকরণ হিসেবে থাকে জ্ঞান এবং বুদ্ধি আর বিয়ের পিছনে থাকে নির্বুদ্ধিতা এবং জেদ! 

এ প্রসঙ্গে নিজের বক্তব্য 'রামু' শেষ করেছেন আরও একটি টুইটের মাধ্যমে। সেখানে আমির ও কিরণকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেছেন, তাঁরা যা করছেন বেশ করছেন। নিশ্চয়ই ভালো হবে জেনেই নিয়েছেন এই পদক্ষেপ।

বন্ধ করুন