বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রায় ২ কোটি টাকা দিয়ে বিলাসবহুল গাড়ি কিনলেন রাম কাপুর!
রাম কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
রাম কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

প্রায় ২ কোটি টাকা দিয়ে বিলাসবহুল গাড়ি কিনলেন রাম কাপুর!

  • নীল রঙা পোরশে 911 Carrera S গাড়িটি কিনেছেন হিন্দি টেলিভিশনের এই জনপ্রিয় তারকা।

বিলাসবহুল স্পোর্টস গাড়ির মালিক হলেন অভিনেতা রাম কাপুর। বহুজাতিক কোম্পানির অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজে থেকে সেই সুখবর জানানো হয়। পোরশে ইন্ডিয়া (Porsche India)-র তরফে একটি ছবি পোস্ট করে জানানো হয় নীল রঙা 911 Carrera S গাড়িটি কিনেছেন হিন্দি টেলিভিশনের এই জনপ্রিয় তারকা। 

পোস্টে লেখা হয়, 'সকলে হ্যালো বলুন রাম কাপুর ও তাঁর নতুন 911 Carrera S গাড়িটিকে, যা মুম্বইয়ের পোরশে সেন্টার থেকে ডেলিভার করা হবে'। ছবিতে শো-রুমের কর্মীদের সঙ্গে হাসিমুখে পোজ দিতে দেখা গেল ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ অভিনেতাকে।

জানা গিয়েছে পোরশে গাড়িটির বাজার মূল্য ১ কোটি ৮২ লক্ষ টাকা। চার সিটের এই গাড়িটি পেট্রোল চালিত, এই স্পোর্টস কারে রয়েছে অটোমেটিক ট্রান্সমিশন। ২০১৯ সালের এপ্রিলে এই গাড়িটি বাজারে লঞ্চ করেছিল সংস্থাটি। 

ভারতীয় টেলিভিশনের অন্যতম দামী অভিনেতা রাম কাপুর। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও চুটিয়ে কাজ করছেন তিনি। ‘উড়ান’, ‘থাপ্পড়’, 'বিগ বুল'-এর মতো ছবিতে সম্প্রতি দেখা মিলেছে তাঁর। জি টিভির ধারাবাহিক ‘কসম সে’র মিস্টার ওয়ালিহা হিসাবে আজও দর্শক মনে ঘর করে আছেন রাম কাপুর। গত বছর মীরা নায়ারের ‘অ্যা স্যুটেবল বয়’ সিরিজেও দেখা মিলেছিল অভিনেতার। 

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই পোষ্যদের সঙ্গে মজাদার ভিডিয়ো শেয়ার করেন রাম কাপুর।ভীষণরকমভাবে সারমেয়প্রেমী রাম কাপুর। শ্যুটিংয়ের বাইরে পরিবারের সঙ্গে সময় কাটাতেই সবচেয়ে বেশি পছন্দ করেন, গত মে মাসেই তাঁর পরিবারে এসেছে আরও এক চারপেয়ে অতিথি। রাম কাপুরের স্ত্রী গৌতমী কাপুরও টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ। 

বন্ধ করুন