বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দার 'সীতা'র সঙ্গে অল্পবয়সী মোদী ও আডবানির অদেখা ছবি সামনে এল

পর্দার 'সীতা'র সঙ্গে অল্পবয়সী মোদী ও আডবানির অদেখা ছবি সামনে এল

অভিনেত্রী দীপিকা চিখলিয়ার সঙ্গে নরেন্দ্র মোদী (ছবি-টুইটার)

১৯৯১ সালে লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে লড়াই করেছিলেন দীপিকা চিখলিয়া, মানে পর্দার মা সীতা। সেই আসনে জয় লাভ করেন অভিনেত্রী।

লকডাউনের জেরে দূরদর্শনের পর্দায় ফিরেছে আশির দশকের জনপ্রিয় ধারাবাহিক রামানন্দ সাগরের 'রামায়ণ'। তারপর থেকেই স্মৃতির সাগরে ডুব দিয়েছেন ভারতবাসী। বাদ নেই রামায়ণের কলাকুশলীরাও। সপ্তাহের শুরুতেই গোটা রামায়ণের টিমে একটি অদেখা ছবি শেয়ার করেছিলেন পর্দার মা সীতা তথা অভিনেত্রী দীপিকা চিখলিয়া। এবার ভারতীয় জনতা পার্টির নেতা এলকে আডবানি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অদেখা ছবি সামনে এল। ১৯৯১ সালের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন পর্দার সীতা। ক্যাপশনে লেখেন, 'পুরোনো একটা ছবি, যখন আমি বারোদা (বর্তমানের ভাদোদরা) থেকে নির্বাচনী লড়াই লড়েছিলাম। আমার একদম ডানদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি এবং তাঁর পাশে এল কে আডবানিজি।

ছবিতে দেখা যাচ্ছে বিজেপির নেতাদের সঙ্গে মাটিতে বসে রয়েছেন দীপিকা। সাদা-কালো এই ছবিতে শাড়িতে পাওয়া গেল অভিনেত্রীকে, কম বয়সী মোদীর পরনে ছিল কুর্তা-পাজামা।

মোদীজি আর সীতাজিকে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। অনুরাগীরা এই ছবির কালার ভার্সনও শেয়ার করেন টুইটারে। পাশাপাশি প্রাক্তন প্রধানমন্ত্রী তথা প্রয়াত বিজেপি নেতা অটল বিহারি বাজপায়ির সঙ্গে দীপিকা চিখলিয়ার ছবি প্রকাশ্যে আনেন অনেকে। প্রসঙ্গত ১৯৯১ সালে লোকসভা নির্বাচনে বিজেপির প্রতিনিধি হিসাবে বারোদা থেকে জয় লাভ করেন দীপিকা চিখলিয়া।

ফ্যানেদের শেয়ার করা ছবি (টুইটার)
ফ্যানেদের শেয়ার করা ছবি (টুইটার)

সম্প্রতি ইনস্টাগ্রামে রামায়ণের গোটা ইউনিটের একটি অদেখা ছবি পোস্ট করেছিলেন দীপিকা চিখলিয়া। হ্যাঁ, সোশ্যাল মিডিয়াতে সত্যযুগের রাম-সীতা-লক্ষণ-হনুমান! তবে শুধু কাস্টই রয়েছে এমন নয়, এই ছবিতে রয়েছে রামায়ণের কুশীলবরাও। এই ছবির ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘এটা রামায়ণ পরিবারের একটা ঐতিহাসিক ছবি,গোটা কাস্ট এবং ক্রুকে নিয়ে। সাগর সাহাব রয়েছেন তাঁর ছেলের সঙ্গে, ক্যামেরা এবং পরিচালক টিমের সব সদস্য রয়েছেন, রাবণকে ছাড়া আমরা সবাই রয়েছি’।

নস্ট্যালজিয়ার সাগরে যে পুরোপুরি ডুব দিয়েছেন অভিনেত্রী তা স্পষ্টই বলে দিচ্ছে

বায়োস্কোপ খবর

Latest News

‘ঘরে ঘরে গিয়ে বলবেন আমাদের ক্ষমা করবেন...’২১ শের মঞ্চ থেকে মমতার বার্তা Champions Trophy-এর ঠিক নেই,ভারতের সঙ্গে T20I সিরিজ খেলার খোয়াব দেখছে পাকিস্তান 'উদ্ধব ঠাকরে ঔরঙ্গজেব ফ্যান ক্লাবের নেতা', খোঁচা দিলেন অমিত শাহ গুরুপূর্ণিমায় ঘটা করে কার পুজো করলেন শ্রীময়ী-কাঞ্চন? কপিল শর্মার শো থেকে তাঁকে তাড়িয়ে দেওয়া হয়েছে? মুখ খুললেন বাঙালি কন্যা সুমনা ১২ ক্লাসে ফেল, ৭০০তে ৩৫২, সেই ছাত্রীই NEET-UG-তে পেলেন ৭২০তে ৭০৫ ‘বিচক্ষণ রায়’, কোটা কমে ৭% হতেই বললেন হাসিনারা, 'চোখ বেঁধে…’, ভয়ংকর দাবি ইসলামের পাড়ার বৌদির ছবি গোপনে তোলায় মামলা গড়ায় কলকাতা হাইকোর্টে, তারপর কী ঘটল?‌ পূণ্যযাত্রার পথে থাকা দোকানে নাম লিখতে হবে, যোগী সরকারের নির্দেশে আপত্তি শরিকদের খুনের চেষ্টার খবর পেয়ে তাঁকে ‘বিউটিফুল নোট’ পাঠিয়েছেন শি জিনপিং! বললেন ট্রাম্প

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.