অভিনেত্রী দীপিকা চিখলিয়ার সঙ্গে নরেন্দ্র মোদী (ছবি-টুইটার)
অভিনেত্রী দীপিকা চিখলিয়ার সঙ্গে নরেন্দ্র মোদী (ছবি-টুইটার)

পর্দার 'সীতা'র সঙ্গে অল্পবয়সী মোদী ও আডবানির অদেখা ছবি সামনে এল

  • ১৯৯১ সালে লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে লড়াই করেছিলেন দীপিকা চিখলিয়া, মানে পর্দার মা সীতা। সেই আসনে জয় লাভ করেন অভিনেত্রী।

লকডাউনের জেরে দূরদর্শনের পর্দায় ফিরেছে আশির দশকের জনপ্রিয় ধারাবাহিক রামানন্দ সাগরের 'রামায়ণ'। তারপর থেকেই স্মৃতির সাগরে ডুব দিয়েছেন ভারতবাসী। বাদ নেই রামায়ণের কলাকুশলীরাও। সপ্তাহের শুরুতেই গোটা রামায়ণের টিমে একটি অদেখা ছবি শেয়ার করেছিলেন পর্দার মা সীতা তথা অভিনেত্রী দীপিকা চিখলিয়া। এবার ভারতীয় জনতা পার্টির নেতা এলকে আডবানি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অদেখা ছবি সামনে এল। ১৯৯১ সালের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন পর্দার সীতা। ক্যাপশনে লেখেন, 'পুরোনো একটা ছবি, যখন আমি বারোদা (বর্তমানের ভাদোদরা) থেকে নির্বাচনী লড়াই লড়েছিলাম। আমার একদম ডানদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি এবং তাঁর পাশে এল কে আডবানিজি।

ছবিতে দেখা যাচ্ছে বিজেপির নেতাদের সঙ্গে মাটিতে বসে রয়েছেন দীপিকা। সাদা-কালো এই ছবিতে শাড়িতে পাওয়া গেল অভিনেত্রীকে, কম বয়সী মোদীর পরনে ছিল কুর্তা-পাজামা।

মোদীজি আর সীতাজিকে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। অনুরাগীরা এই ছবির কালার ভার্সনও শেয়ার করেন টুইটারে। পাশাপাশি প্রাক্তন প্রধানমন্ত্রী তথা প্রয়াত বিজেপি নেতা অটল বিহারি বাজপায়ির সঙ্গে দীপিকা চিখলিয়ার ছবি প্রকাশ্যে আনেন অনেকে। প্রসঙ্গত ১৯৯১ সালে লোকসভা নির্বাচনে বিজেপির প্রতিনিধি হিসাবে বারোদা থেকে জয় লাভ করেন দীপিকা চিখলিয়া।

ফ্যানেদের শেয়ার করা ছবি (টুইটার)
ফ্যানেদের শেয়ার করা ছবি (টুইটার)

সম্প্রতি ইনস্টাগ্রামে রামায়ণের গোটা ইউনিটের একটি অদেখা ছবি পোস্ট করেছিলেন দীপিকা চিখলিয়া। হ্যাঁ, সোশ্যাল মিডিয়াতে সত্যযুগের রাম-সীতা-লক্ষণ-হনুমান! তবে শুধু কাস্টই রয়েছে এমন নয়, এই ছবিতে রয়েছে রামায়ণের কুশীলবরাও। এই ছবির ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘এটা রামায়ণ পরিবারের একটা ঐতিহাসিক ছবি,গোটা কাস্ট এবং ক্রুকে নিয়ে। সাগর সাহাব রয়েছেন তাঁর ছেলের সঙ্গে, ক্যামেরা এবং পরিচালক টিমের সব সদস্য রয়েছেন, রাবণকে ছাড়া আমরা সবাই রয়েছি’।

নস্ট্যালজিয়ার সাগরে যে পুরোপুরি ডুব দিয়েছেন অভিনেত্রী তা স্পষ্টই বলে দিচ্ছে

বন্ধ করুন