বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত ‘রামায়ণ’র রাবণ! হৃদরোগে মহালয়ার আগেই চলে গেলেন অরবিন্দ ত্রিবেদী
হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত আরবিন্দ ত্রিবেদী। 
হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত আরবিন্দ ত্রিবেদী। 

প্রয়াত ‘রামায়ণ’র রাবণ! হৃদরোগে মহালয়ার আগেই চলে গেলেন অরবিন্দ ত্রিবেদী

  • পিতৃপক্ষেই চলে গেলেন অরবিন্দ। ভুগছিলেন বার্ধক্যজনিত সমস্যায়।

মহালয়ার ভোরেই এল খারাপ খবর। চলে গেলেন ‘রামায়ণ’র রাবণ অরবিন্দ ত্রিবেদী। ৮২ বছরে প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা। মঙ্গলবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। 

অরবিন্দ দেশবাসীর কাছে পরিচিত ছিলেন রাবণ হিসেবেই। ১৯৮৭ সালের ‘রামায়ণে তাঁকে দেখা গিয়েছিল সেই চরিত্রে। বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন বার্ধক্যজনিত সমস্যায়। দেবীপক্ষের সূচনাতেই এই খবরে মন ভেঙেছে দর্শকদের। 

বুধবার সকালে অরবিন্দ-র রামায়ণের সহ-অভিনেতা সুনীল লাহিড়ি ইনস্টাগ্রামে প্রয়াত অভিনেতার একটি ছবি শেয়ার করে লেখেন, ‘খুব দুঃখের খবর এই যে আমাদের সবার প্রিয় অরবিন্দ ভাই (রামায়ণের রাবণ) আর আমাদের মধ্যে নেই। ভগবান ওঁর আত্মাকে শান্তি দিক। আমি ভাষা হারিয়েছি। বাবার মতো একজন মানুষ, যে ছিল আমার শুভাকাঙ্খী ছিলেন, আমার পথপ্রদর্শক ছিলেন, আর ছিলেন একজন খুব ভালো মানুষ।’

বেশ কিছু বছর ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা। বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন তিনি। অরবিন্দের ভাগ্নে সংবাদমাধ্যমের কাছে জানান, ‘গত কয়েক বছর ধরেই শরীর ভালো ছিল না মামার। গত তিন বছরে অবস্থা আরও খারাপ হয়েছিল। বেশ কয়েকবার হাসপাতালেও ভর্তি করতে হয়েছে।’

তিনি আরও জানান, ‘গত মাসেই হাসপাতাল থেকে বাড়ি এসেছিলেন। মঙ্গলবার রাত ৯.৩০ নাগাদ তাঁর হার্ট অ্যাটাক হয়। মুম্বইয়ের কান্দিভালির বাড়িতেই মারা যান তিনি।’ জানা গিয়েছে, বুধবার সকালে হওয়ার কথা আছে অরবিন্দের শেষকৃত্য। 

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতে অরবিন্দের মৃত্যু নিয়ে ভুয়ো খবর ছড়িয়ে পড়েছিল। সে সময় সোশ্যাল মিডিয়ায় সকলের ভুল ভাঙিয়েছিলেন লাহিড়ি। সবাইকে অনুরোধ জানিয়েছিলেন যেন সঠিকভাবে না জেনে এই ধরনের খবর প্রচার বা ছড়ানো না হয়।

বন্ধ করুন