বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রাবণ’-এর মৃত্যুতে এবার শোকপ্রকাশ করলেন ‘রাম’! বললেন, ‘দারুণ ভালো বন্ধু ছিলেন’
'রাম' এর চরিত্রে অভিনয় করে অসম্ভব জনপ্রিয় হয়েছিলেন অরুণ গোভিল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'রাম' এর চরিত্রে অভিনয় করে অসম্ভব জনপ্রিয় হয়েছিলেন অরুণ গোভিল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

‘রাবণ’-এর মৃত্যুতে এবার শোকপ্রকাশ করলেন ‘রাম’! বললেন, ‘দারুণ ভালো বন্ধু ছিলেন’

  • মঙ্গলবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন রামানন্দ সাগরের ‘রামায়ণ’ খ্যাত 'রাবণ' অরবিন্দ ত্রিবেদী।'রাবণ' এর মৃত্যুতে শোকপ্রকাশ করলেন 'রাম' অরুণ গোভিল।

মঙ্গলবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন রামানন্দ সাগরের ‘রামায়ণ’ খ্যাত 'রাবণ' অরবিন্দ ত্রিবেদী। ৮২ বছরে প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা। এবার 'রাবণ' এর মৃত্যুতে শোকপ্রকাশ করলেন 'রাম' অরুণ গোভিল।সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে অরুণ জানিয়েছেন পর্দায় তাঁর অভিনীত চরিত্রের জন্য বাস্তবে মানুষজন হয়ত তাঁর সামনে নিজে থেকেই নতমস্তকে পা ছুঁতে চাইতেন তবে একইসঙ্গে 'রিয়েল লাইফ'-এ 'রাবণ'-এর সঙ্গে কথা বলতে দেখলে বেশ খুশিও হতেন আশেপাশে থাকা তাঁর অনুরাগীরা।

প্রয়াত 'রাবণ' অভিনেতা অরবিন্দ ত্রিবেদী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
প্রয়াত 'রাবণ' অভিনেতা অরবিন্দ ত্রিবেদী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

তিনি আরও জানিয়েছেন অরবিন্দ ত্রিবেদী এবং তাঁর মধ্যে যতটুকু শত্রুতা ছিল তা কেবল ওই টিভির পর্দার মধ্যেই সীমাব্ধ থাকত। এমনিতে তাঁরা যথেষ্ট ভালো বন্ধু ছিলেন। 'রামায়ণ' এর শ্যুটিংয়ের সুবাদে বহু ভালো সময় একসঙ্গে ভাগ করে নিয়েছিলেন তাঁরা। এমনকি দিন দশেক আগেও 'রাবণ'-এর সঙ্গে শেষবার কথা হয়েছিল তাঁর। অরুণ গোভিলের দাবি, 'ওঁর তেমন কোনও কঠিন অসুখ ছিল না। বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। অনেক দেরি করে দুঃসংবাদটা পাওয়ার ফলে ওঁর অন্তিমযাত্রায় যেতে পারিনি। দুঃখটা থেকে যাবে আজীবন'।

গত বুধবার সকালে অরবিন্দ-র রামায়ণের সহ-অভিনেতা সুনীল লাহিড়ি ইনস্টাগ্রামে প্রয়াত অভিনেতার একটি ছবি শেয়ার করে লেখেন, ‘খুব দুঃখের খবর এই যে আমাদের সবার প্রিয় অরবিন্দ ভাই (রামায়ণের রাবণ) আর আমাদের মধ্যে নেই। ভগবান ওঁর আত্মাকে শান্তি দিক। আমি ভাষা হারিয়েছি। বাবার মতো একজন মানুষ, যে ছিল আমার শুভাকাঙ্খী ছিলেন, আমার পথপ্রদর্শক ছিলেন, আর ছিলেন একজন খুব ভালো মানুষ।’

জানিয়ে রাখা ভালো, বেশ কিছু বছর ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা। বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন তিনি। অরবিন্দের ভাগ্নে সংবাদমাধ্যমের কাছে জানান, ‘গত কয়েক বছর ধরেই শরীর ভালো ছিল না মামার। গত তিন বছরে অবস্থা আরও খারাপ হয়েছিল। বেশ কয়েকবার হাসপাতালেও ভর্তি করতে হয়েছে।’

বন্ধ করুন