বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনের মাঝেই এনগেজমেন্ট সেরে ফেলেন বাহুবলীর 'ভল্লালদেব' রাণা দগ্গুবতি
রাণা দঘুবতি ও মিহিকা 
রাণা দঘুবতি ও মিহিকা 

লকডাউনের মাঝেই এনগেজমেন্ট সেরে ফেলেন বাহুবলীর 'ভল্লালদেব' রাণা দগ্গুবতি

  • সিঙ্গল তকমা ঘুচিয়ে ফেললেন বাহুবলী তারকা রাণা দগ্গুবতি।মিহিকা বজাজের সঙ্গে সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়ে দিলেন তারকা।

করোনা সংকটের জেরে দেশজুড়ে জারি রয়েছে লকডাউন। তারকারাও ঘরবন্দি। এর মাঝে আচমকাই মঙ্গলবার রাতে বিনোদন জগতে এল একরাশ খুশির খবর। এদিন নিজের বহুচর্চিত বান্ধবী মিহিকা বজাজের সঙ্গে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়ে ফেললেন অভিনেতা রাণা দগ্গুবতি। এদিন ইনস্টাগ্রাম মিহিকার সঙ্গে নিজের সম্পর্কের ঘোষণাই করলেন না বরং রাণা যা লিখলেন তাতে স্পষ্ট-আংটি বদলটাও সেরে ফেলেছেন তাঁরা। তিনি ইনস্টা পোস্টে মিহিকার সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে লেখেন- ‘এবং সে হ্যাঁ বলেছে’। 

View this post on Instagram

And she said Yes :) ❤️#MiheekaBajaj

A post shared by Rana Daggubati (@ranadaggubati) on

মিহিকা বজাজ হায়দরাবাদের নামী জুয়েলারি ব্যবসায়ী বান্টি বজাজের কন্যা।মিহিকা নিজেও সফল উদ্যোগপতি। তাঁর একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কম্পানি রয়েছে।

রাণার পোস্ট প্রকাশ্যে আসা মাত্র শুভেচ্ছার বন্যা। এই জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন তামান্না ভাটিয়া, সোনম কাপুর, শ্রুতি হাসান, অনিল কাপুর, চিরঞ্জীবীর সহ বিনোদুনিয়ার একাধিক তারকা। 

তেলুগু তথা ভারতীয় চলচ্চিত্রের অন্যতম এলিজিবেল ব্যাচেলারের তালিকা থেকে এবার কাটা পড়ল রাণার নাম। এতদিন ধরে মিহিকার সঙ্গে সম্পর্কটা লুকিয়েই রেখেছিলেন রাণা।কিন্তু আর নয়। এবার প্রকাশ্যেই নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিলেন তাঁরা। এবার দেখার বাগদানের পর বিয়ের পর্বটা কখন সারেন এই জুটি।

 

বন্ধ করুন