বাংলা নিউজ > বায়োস্কোপ > Chengiz Box Office Collection: ৫ দিনে চেঙ্গিজের বক্স অফিস কালেকশন ১.১২ কোটি! জিতকে চ্যালেঞ্জ রাণার, চটল ভক্তরা

Chengiz Box Office Collection: ৫ দিনে চেঙ্গিজের বক্স অফিস কালেকশন ১.১২ কোটি! জিতকে চ্যালেঞ্জ রাণার, চটল ভক্তরা

রাণার চ্যালেঞ্জ

Rana on Chengiz's Box Office Collection: পাঁচদিনে জিতের ছবির আয় মাত্র ১.১২ কোটি টাকা, দাবি প্রযোজক রাণা সরকারের। জিৎ ভক্তদের রোষের মুখে ‘মানবজমিন’ প্রযোজক। 

‘চেঙ্গিজ’ নিয়ে ফের বিস্ফোরক প্রযোজক রাণা সরকার। টলিউডের বহু তারকার সঙ্গে ‘মানবজমিন’ প্রযোজকের আদায়-কাঁচকলায় সম্পর্কের কথা কারুর অজানা নয়। প্রসেনজিৎ থেকে দেব, কাউকেই ছাড়েন না তিনি। আর ‘চেঙ্গিজ’ মুক্তির দিন কয়েক আগে থেকেই সোশ্য়ালে পরোক্ষ বা প্রত্যক্ষভাবে এই ছবি নিয়ে নানারকম মন্তব্য করে চলেছেন প্রযোজক।

জিতকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন আগেই, সেই মতো বুধবার ‘চেঙ্গিজ’-এর একটি বক্স অফিস ডেটা প্রকাশ্যে আনলেন রাণা সরকার। তাঁর দাবি মুক্তির প্রথম দিনে 'চেঙ্গিজ'-এর কালেকশন মাত্র ১.১২ কোটি টাকা। প্রথম সপ্তাহে এই ছবি ১.৫ কোটির ব্যবসা করবে বলে জানিয়েছেন এই স্বঘোষিত বক্স অফিস বিশেষজ্ঞ। এখানেই শেষ নয়, প্রতিদিনের নিরিখে ‘চেঙ্গিজ’-এর আয় প্রকাশ করেছেন রাণা সরকার।

রাণা সরকারের মতে ‘চেঙ্গিজ’-এর কালেকশন-

শুক্রবার- ১৪ লক্ষ টাকা

শনিবার- ৩৪ লক্ষ টাকা (ইদের দিন)

রবিবার- ৩১ লক্ষ টাকা

সোমবার- ২২ লক্ষ টাকা

মঙ্গলবার- ১১ লক্ষ টাকা

পশ্চিমবঙ্গে ৫ দিনে মোট- ১.১২ কোটি

প্রযোজকের কথায়, রাজ্যের বাইরে প্রথম পাঁচদিনে ২৬ লক্ষ টাকার ব্যবসা করেছে এই ছবি। তিনি দাবি তুলেছেন টাকার এই অঙ্ক ১০% পর্যন্ত কমবেশি হতে পারে। একইসঙ্গে জিৎকে তাঁর চ্যালেঞ্জ, ‘আমার দেওয়া তথ্য ভুল প্রমান করতে হলে প্রযোজককে অফিসিয়াল কালেকশন জানাতে হবে।’ সঙ্গে সুপারস্টার জিৎকে উপদেশ দিয়ে তিনি লেখেন, ‘আশা করছি পরেরবার বাঙালি দর্শকদের কথা মাথায় রেখে জিৎ নতুন কিছু পেশ করবেন। পরেরবার ওঁনার সাফল্য কামনা করি’।

রাণা সরকারের এই পোস্ট দেখেই চটে লাল জিৎ ভক্তরা। ফেসবুকের কমেন্ট বক্সে প্রযোজককে গালিগালাজ করা থেকে খোঁটা দেওয়া, কোনও কিছুই বাদ রাখছে না তাঁরা। কেউ তাঁকে ‘কানা সরকার’ বলে কটাক্ষ করছেন তো কেউ জানতে চাইছেন, ‘আচ্ছা দাদা মানবজমিনের কালেকশনটা কত?’ জিৎ ভক্তরা তাঁর দেওয়া তথ্য মানতে না-রাজ। রাণা সরকারকে ‘বয়কট’-এর ডাক দিয়েছেন জিৎ অনুরাগীরা।

একজন নেটিজেন প্রশ্ন করেন, ‘১০০টা শো হাউসফুল হলে, এত কম কালেকশন কী করে হয়?’ রাণার ব্যাখা, ‘কালেকশনের জন্য হাউসফুল শো ম্যাটার করে না’। প্রথমদিনের তুলনায় ছবির সোমবারের কালেকশন বেশি এমন উদ্ভট ডেটা দেখে প্রশ্ন তুলছেন অনেকেই।

‘চেঙ্গিজ’-এর বক্স অফিস কালেকশন নিয়ে চুপ জিৎ। ছবির কালেকশন নিয়ে তাই তৈরি হয়েছে ধোঁয়াশা। তবে মুক্তির প্রথম দু-দিনে দেশজুড়ে কোটি টাকার বেশি ব্যবসা করেছে এই ছবি তেমনই খবর।

শুধু বাংলাতেই নয়, গত শুক্রবার দেশজুড়ে মুক্তি পেয়েছে ‘চেঙ্গিজ’। মুম্বই থেকে লখনউ, দিল্লি, রাজস্থান-- ছবির প্রচারে হিন্দি বলয়ের সর্বত্রই ছুটে গিয়েছেন জিৎ। সত্তরের দশকের কলকাতার প্রেক্ষাপটে সাজানো মাফিয়া চেঙ্গিজের এই গল্প। ছবিতে জিতের নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়। সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছে এই ছবি। তাই লড়াই যে আরও কঠিন হবে তা আগেই থেকেই জানা ছিল জিতের। বাংলার বাইরে ৭৭৪টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘চেঙ্গিজ’। দ্বিতীয় সপ্তাহে সেই সংখ্যা কি ধরে রাখতে পারবেন জিৎ? সেটাই দেখার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

খাস কলকাতা থেকে যুবককে অপহরণ, ফিল্মি কায়দায় উদ্ধার করল পুলিশ, গ্রেফতার ৮ তামিলনাড়ুতে বিষমদে এতজন মারা গেলেন অথচ আপনারা নীরব, কংগ্রেসকে কড়া চিঠি নড্ডার পতৌদির নবাব-নন্দিনী, রবি ঠাকুরের বংশধর সারার শরীরে বইছে দিলীপ কুমারের রক্ত! ইতালির কিংবদন্তি ফুটবলারের বাড়িতে ভয়াবহ ডাকাতি, বাধা দিতে গিয়ে জখম তারকা বিশেষভাবে সক্ষম অফিসারকে পদোন্নতি নিয়ে হেনস্থা ব্যাঙ্কের, জরিমানা করল হাইকোর্ট ‘যোদ্ধারা ফিরেছেন’, সংসদের প্রথম দিনে ছবি পোস্ট করে হুঙ্কার মহুয়ার, কী বললেন MP? ১৬ বছর পুরনো ‘শারীরিক হেনস্থা’র ক্ষত আজও দগদগে, নানা পাটকরকে কী বললেন তনুশ্রী? রথযাত্রা ২০২৪র তারিখ এগিয়ে আসছে! দেবদেবীদের পুরীর রথের নামকরণ একনজরে WTC-র জন্য প্রস্তুত হতে পাকিস্তান ও নিউজিল্যান্ডের এ দলের সঙ্গে খেলবে টাইগাররা ভগবান রাম ও শ্রীকৃষ্ণের সম্পর্কিত স্থানগুলিকে তীর্থক্ষেত্র হিসেবে গড়ে তুলবে MP

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.