বাংলা নিউজ > বায়োস্কোপ > 'চিনে বাদাম' ফ্লপ হলে যশ জিতে যাবে! ছবি নিয়ে চিন্তায় টলিউডের প্রযোজক

'চিনে বাদাম' ফ্লপ হলে যশ জিতে যাবে! ছবি নিয়ে চিন্তায় টলিউডের প্রযোজক

'চিনে বাদাম' থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেতা।

'চিনে বাদাম' মুক্তির দিন কয়েক আগেই ছবি থেকে সরে দাঁড়ান যশ। বিবৃতি জারি করে জানান, শৈল্পিক মতপার্থক্যের জন্য এই পদক্ষেপ করছেন তিনি। সেখান থেকেই যাবতীয় বিতর্কের সূত্রপাত।

বাংলা ছবির ভবিষ্যৎ নিয়ে তাঁর বিস্তর চিন্তা। কোন ছবি কেমন ব্যবসা করল, তা নিয়ে আগ্রহের শেষ নেই রানা সরকারের। 'চিনে বাদাম' থেকে যশ দাশগুপ্তের সরে যাওয়ায় তাঁকে তুলোধোনা করেছিলেন টলিউডের এই প্রযোজক। অভিনেতাকে কটাক্ষ করে টুইটারে লেখেন, 'টাকা পেয়ে গিয়েছি আর কী চাই, এবার প্রোডিউসার মরুক।'

এনা সাহা প্রযোজিত এই ছবি মুক্তি পেতেই ফের সরব রানা। শুক্রবার ফেসবুকে লিখেছেন, 'সত্যিটা হল, 'চিনে বাদাম' ফ্লপ হলে যশ জিতে যাবে। প্রযোজক মরুক বাঁচুক কিছু এসে যায় না।' অর্থাৎ প্রকারান্তরে সকলকে এই ছবি দেখার আবেদন জানিয়েছেন তিনি।

'চিনে বাদাম' মুক্তির দিন কয়েক আগেই ছবি থেকে সরে দাঁড়ান যশ। বিবৃতি জারি করে জানান, শৈল্পিক মতপার্থক্যের জন্য এই পদক্ষেপ করছেন তিনি। সেখান থেকেই যাবতীয় বিতর্কের সূত্রপাত। চলতে থাকে মনোমালিন্য, অভিযোগ-পাল্টা অভিযোগের পালা। এ সবের মাঝেই ১০ জুন প্রেক্ষাগৃহে আসে শিলাদিত্য মৌলিক পরিচালিত এই ছবি। আর প্রথম দিনেই হোঁচট খায় বক্স অফিসে।

জানা গিয়েছে, শুক্রবার মাত্র ৫ শতাংশ টিকিট বিক্রি হয়েছে এই ছবির। ভাঁড়ারে এসেছে এক লক্ষেরও কম টাকা। ছবির ব্যবসায় প্রভাব ফেলছে যশের সরে দাঁড়ানো? 'চিনে বাদাম'-এর ভবিষ্যৎ কী? এমনই নানা প্রশ্ন ঘুরপাক করছে টলিপাড়ায় এবং অনুরাগীমহলে।

বন্ধ করুন