বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka as Noti Binodini: ন্যাড়া মাথা,হাতে রুদ্রাক্ষ! রুক্মিণীর পর নটী বিনোদিনী হয়ে সামনে এলেন প্রিয়াঙ্কা

Priyanka as Noti Binodini: ন্যাড়া মাথা,হাতে রুদ্রাক্ষ! রুক্মিণীর পর নটী বিনোদিনী হয়ে সামনে এলেন প্রিয়াঙ্কা

প্রকাশ্যে লহ গৌরাঙ্গের নাম ছবিতে নটী বিনোদিনী হিসাবে প্রিয়াঙ্কা সরকারের লুক

‘অনেক নটি বিনোদিনীর মধ্যে আমাদের কাস্টিং হারিয়ে না যায়’, প্রিয়াঙ্কা সরকারের বিনোদিনী লুক প্রকাশ্যে আনলেন প্রযোজক রাণা সরকার।

ফের চর্চায় ‘নটী বিনোদিনী’। দিন কয়েক আগেই শ্রীলেখা মিত্র কটাক্ষের সুরে বলেছিলেন রুক্মিণী মৈত্রকে ‘বিনোদিনী’র চরিত্রে একেবারেই মানায়নি। এবার বিনোদিনী হয়ে সামনে এলেন প্রিয়াঙ্কা সরকার। তাঁর লুক দেখে চমকে গিয়েছেন অনেকেই!

প্রিয়াঙ্কার ন্যাড়া মাথা, হাতে রুদ্রাক্ষের মালা, গলায় তুলসীর মালা, কপালে চন্দন আঁকা, পরনে গেরুয়া বসন। শুক্রবার চৈতন্য প্রেমে মগ্ন 'বিনোদিনী' প্রিয়াঙ্কার এই লুক প্রকাশ্যে আনেন প্রযোজক রাণা সরকার। তার আসন্ন ছবি ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতে বিনোদিনীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। এটি বিনোদিনীর বায়োপিক নয়, তবে ছবির গুরুত্বপূর্ণ অংশ জুড়ে থকছে গিরিশ ঘোষ এবং বিনোদিনী দাসীর গল্প। এদিন ছবি নিয়ে বেশ কিছু জরুরি আপটেডও দিলেন রাণা সরকার।

এই মুহূর্তে পরিচালক রাম কমল মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘বিনোদিনী- একটি নটীর উপাখ্যান’-এর শ্যুটিং সারছেন রুক্মিণী। বিনোদিনী হিসাবে তাঁর দুটি লুকই হইচই ফেলেছে। এদিন রাণা সরকার প্রিয়াঙ্কার ‘বিনোদিনী’ লুক সামনে এনে যেন এক পরোক্ষ প্রতিযোগিতার আগাম ঘোষণা সেরে ফেললেন। যদিও সেকথা মানতে না-রাজ প্রযোজক। তাঁর কথায়, ‘কোনও প্রতিযোগিতা নেই। তুলনা টানার মতোও কোনও ব্যাপার নেই। দুটো ছবি আলাদা, চাইব মানুষ দুটোই দেখুক। একটা চৈতন্য়ের গল্প, অন্যটা বিনোদিনী দাসীর।’ তবে সাফাই দিলেও তিনি স্পষ্ট করেছেন, ‘প্রিয়াঙ্কার লুক প্রকাশ করছি যাতে অনেক নটি বিনোদিনীর মধ্যে আমাদের কাস্টিং হারিয়ে না যায়।’

রাণা সরকার প্রযোজিত ‘লহ গৌরাঙ্গের নাম’ শুরুতে পরিচালনা করবার কথা ছিল সৃজিত মুখোপাধ্য়ায়ের। তবে সৃজিতের হাতে সময় নেই, তাই এই প্রোজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। ছবির চিত্রনাট্য অবশ্য সৃজিতই লিখেছেন। রাণা সরকার সংবাদমাধ্যমকে জানান, ‘সৃজিতের সময় নেই। কিন্তু এই ছবিটা আর কত দিন দেরি করব তৈরি করতে?’ এই রথেই ছবির শ্যুটিং শুরু করতে চান রাণা সরকার, জোরকদমে খোঁজ চলছে নতুন পরিচালকের।

এই ছবিতে গিরিশ ঘোষের ভূমিকায় অভিনয় করছেন ব্রাত্য বসু, শ্রীচৈতন্য দেবের চরিত্রে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়। বিশেষ চরিত্রে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। শুরুতে এই ছবিতে অভিনয়ের কথা ছিল যিশু সেনগুপ্ত ও অনির্বাণ ভট্টাচার্যর, তবে হাতে একাধিক ছবি থাকায়, এই ছবির কাজ থেকে সরে দাঁড়িয়েছেন দুজনে।

বায়োস্কোপ খবর

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল রক্তে ভাসছে বাংলাদেশ, কোটা-বিরোধী আন্দোলনে মৃত অন্তত ৩২, রাতে বন্ধ ইন্টারনেট বিপক্ষের উপর চাপ তৈরি করা হবে:- পাক ম্যাচের আগে দলের লক্ষ্যের কথা বললেন হরমন ‘যখন বিয়ে করতে ইচ্ছে হবে, তখনই…’! রাহুল মোদীকে কবে বিয়ে, স্পষ্ট জবাব শ্রদ্ধার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.