বাংলা নিউজ > বায়োস্কোপ > নিউ ইয়র্কে দমকলের গাড়ি এনে হাজির করেছিলেন! রণবীরের দুস্টুমির গল্প শোনালেন নীতু
রণবীরের দুস্টুমির গল্প শোনালেন মা নীতু। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
রণবীরের দুস্টুমির গল্প শোনালেন মা নীতু। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

নিউ ইয়র্কে দমকলের গাড়ি এনে হাজির করেছিলেন! রণবীরের দুস্টুমির গল্প শোনালেন নীতু

  • 'সুপার ডান্সার ৪'-এ অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন নীতু কাপুর। সেখানে প্রতিযোগীদের পারফরমেন্স দেখার ফাঁকে ফাঁকেই ছেলে রণবীর কাপুরের দুষ্টুমির নানান কীর্তি ফাঁস করলেন নীতু।

রণবীর কাপুরকে দেখতে বেশ শান্ত লাগলেও ছোটবেলায় কিন্তু আদপে মোটেও এমন ছিলেন না তিনি। হাতে-পায়ে দুষ্টু যাকে বলে একেবারে 'কপিবুক' মেনে তাইই ছিলেন তিনি। সম্প্রতি, ছোটপর্দার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো 'সুপার ডান্সার ৪'-এ অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন নীতু কাপুর। সেখানে শুধু প্রতিযোগীদের পারফরমেন্সই দেখলেন না তিনি, বরং তাঁদের এবং শোয়ের বাকি বিচারকদের সঙ্গে মঞ্চে উঠে গানের সুরে রীতিমতো পা মেলালেন। আর এসবের ফাঁকে ফাঁকেই ছেলে রণবীর কাপুরের দুষ্টুমির নানান কীর্তি ফাঁস করলেন নীতু।

ছোটবেলায় যে রণবীর কি সাংঘাতিক 'বিচ্ছু' ছিলেন তাঁর একটি নমুনা পেশ করলেন তারকার মা। তখন রণবীর বেশ ছোটই। সবাই মিলে নিউ ইয়র্কে ঘুরতে গেছেন তাঁরা। যেখানে উঠেছিলেন সেখানে একটা ফায়ার অ্যালার্ম দেখতে পেয়েছিল সে। ব্যাস! তৎক্ষণাৎ রণবীরের মনে হয়েছিল এটা বাজালে কী হয় তা তাঁকে দেখতে হবে। যেমন ভাবা তেমন কাজ। তারপর?

জুমে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী এ প্রসঙ্গে নীতু বলেন,' ফায়ার অ্যালার্ম দেখেই রণবীরের মনে হয়েছিল এইটা বাজালে কী হয় তা তাঁকে দেখতেই হবে। যে করে হোক। আর তাই সাতপাঁচ না ভেবে সে তা করেও দিয়েছিল। এর কিছুক্ষণের মধ্যেই সেই আবাসনের নীচে পরপর বেশ বড় বড় দমকলের গাড়ি এসে হাজির হয়ে গেছিল। সবকিছু দেখে বেজায় ভয় পেয়ে গেছিলেন ছোট্ট রণবীর। এক ছুটে নিজের ঠাম্মার কাছে এসে হাজির হয়েছিলেন। ভয় পেয়ে একমাত্র তাঁর কাছেই নিজের এই 'কীর্তি'-র কথা ফাঁস করেছিলেন রণবীর। সঙ্গে অনুরোধ করেছিলেন তিনি যেন কাউকে এই ব্যাপারখানা না বলে দেন।'

তবে শুধু তাই নয়। নিজের প্রথম রোজগারের টাকা দিয়ে তাঁকে দারুণ 'লাঞ্চ ট্রিট' দিয়েছিলেন রণবীর, সেকথাও গর্ব করে জানিয়েছেন রণবীরের মা। এরপর শোয়ের অন্যতম বিচারক তথা বিখ্যাত বলি-পরিচালক অনুরাগ বসুর সঙ্গে মঞ্চে উঠে নাচার ইচ্ছেপ্রকাশও করেন এই বর্ষীয়ান অভিনেত্রী। এবং শেষপর্যন্ত তা তাঁরা করেনও। অনুরাগেরই পরিচালিত 'জগ্গা জাসুস' ছবির 'গলতি সে মিস্টেক' গানের ছন্দে পা মেলাতে দেখা যায় তাঁদের। প্রসঙ্গত ছবিতে এই গানের সুরে পা নাচিয়েছিলেন নীতু-পুত্র রণবীর!

 

বন্ধ করুন