বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে মুক্তি পাবে আলিয়া-রণবীরের জুটিতে ‘ব্রহ্মাস্ত্র’, কী বলছেন আয়ান মুখোপাধ্যায়?
আয়ান মুখোপাধ্যায়ের সঙ্গে রণবীর ও আলিয়া। 
আয়ান মুখোপাধ্যায়ের সঙ্গে রণবীর ও আলিয়া। 

কবে মুক্তি পাবে আলিয়া-রণবীরের জুটিতে ‘ব্রহ্মাস্ত্র’, কী বলছেন আয়ান মুখোপাধ্যায়?

  • বহু বছর ধরেই ‘ব্রহ্মাস্ত্র’-র জন্য চলছে অপেক্ষা। কিন্তু মুক্তি পাওয়ার দিন ঘোষণাই হচ্ছে না!

বিগত কয়েক বছর ধরে দর্শরা অপেক্ষা করে রয়েছেন ফ্যান্টাসি ফিকশন ‘ব্রহ্মাস্ত্র’-র জন্য। একটার পর একটা কারণে পিছিয়ে যাচ্ছে ছবির মুক্তি। এত বড় স্টারকাস্ট নিয়ে এর আগে খুব কম কাজ হয়েছে বলিউডে। কে নেই ছবিতে! মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, নাগার্জুনা আক্কিনেনি, ডিম্পল কাপাডিয়া, মৌনী রায়। এমনকী, ছবিতে কেমিও করবেন শাহরুখ খানও। 

আবশেষে জানা গেল কবে মুক্তি পেতে পারে ছবিটি। ছবির সঙ্গে যুক্ত ও আয়ান মুখোপাধ্যায় ঘনিষ্ঠ এক সূত্রের মতে ২০২২ সালের গরমের ছুটিতে ছবি মুক্তির কথা ভাবা হচ্ছে। আরও কিছু অংশের শ্যুটিং বাকি আছে। যা কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে বর্তমানে করা হচ্ছে না। অক্টোবর ও নভেম্বরে আশা করা যাচ্ছে শেষ হয়ে যাবে শ্যুটিং। তারপর পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করে জলদি মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।

কিছুদিন আগে মৌনী রায়ও কথা বলেছিলেন ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তি নিয়ে। অভিনেত্রী জানিয়েছিলেন, এতদিন যখন অপেক্ষা করেছি সবাই আরও কিছুদিন নয় অপেক্ষা করি। চারপাশের পরিস্থিতির জন্য পুরো দমে কাজ করা একটু অসুবিধার। তারওপর করোনার কারণে বেশকিছু জায়গায় বন্ধ আছে পেক্ষাগৃহ। আয়ান ও করণ দু'জনেরই ইচ্ছে পেক্ষাগৃহেই মুক্তি পাক ছবিটা। আমিও অধীরে অপেক্ষা করে আছি এই ছবির জন্য।  

বন্ধ করুন