রণবীর ও আলিয়া।
রণবীর ও আলিয়া।

‘নিজেদের খেয়াল রাখো’- পাপারাৎজিদের খোঁজখবর নিলেন রণবীর কাপুর, ভাইরাল হল ভিডিয়ো

  • মঙ্গলবার ছিল ঋষি কাপুরের ‘তেরহভি’ বা শ্রাদ্ধশান্তি অনুষ্ঠানের ত্রয়োদশ ও শেষ দিন।

বাবাকে হারিয়ে শোকস্তব্ধ রণবীর কাপুর। তবুও নিজের সামাজিক দায়িত্ব সম্পর্কে সচেতন নায়ক। এবার পাপারাৎজিদের খোঁজখবর নিয়ে মন জিতে নিলেন রণবীর।

করোনা পরিস্থিতির জেরে দেশজুড়ে জারি রয়েছে লকডাউন। চলছে একাধিক বিধিনিষেধ। তারকারা ঘরবন্দি, তাই কার্যত বেকার হয়ে পড়েছেন পাপারাৎজিরা। বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে রয়েছে মুম্বইয়ের কয়েকশো পাপারাৎজি পরিবারের রুজিরুটিও।

মঙ্গলবার ঋষি কাপুরের শ্রাদ্ধশান্তির অনুষ্ঠানে গার্লফ্রেন্ড আলিয়া ভাটকে নিয়ে হাজির হয়েছিলেন রণবীর। সেদিন বান্দ্রার কাপুর বাসভবনের সামনে হাজির ছিল কয়েকজন পাপারাৎজি। এদিন তাদেরকে এড়িয়ে যাওয়া নয়, বরং তাঁরা কেমন আছে সেই প্রশ্ন করলেন রণবীর। আলিয়াকে বলতে শোনা গেল-‘মাস্ক পরো প্লিজ মাস্ক’। রণবীর বলে বাইরে বার হতে পারছো? জবাবে এক পাপারাৎজি জানায়, 'না তেমন নয়, স্যার পাঠালো বলল দেখ যদি কিছু হয়'। যাওয়ার আগে রণবীর বলে গেলেন-‘খেয়াল রাখো’।

মঙ্গলবার ছিল ঋষি কাপুরের ‘তেরহভি’ বা শ্রাদ্ধশান্তি অনুষ্ঠানের ত্রয়োদশ ও শেষ দিন। ঋষি কাপুরের প্রার্থনাসভায় মেয়ে নভ্যাকে নিয়ে পৌঁছেছিলেন বচ্চন কন্যা শ্বেতা বচ্চন নন্দা। হাজির ছিলেন করিশ্মা কাপুর, আধার জৈন, আরমান জৈনরাও।

এদিন ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা কাপুর সাহানি ইনস্টাগ্রামে ভাই রণবীরের সঙ্গে একটি ছবি পোস্ট করে হৃদয়স্পর্শী একটি বার্তা লেখেন, 'তোমার উত্তরাধিকারটা আজীবন বেঁচে থাকবে.. বাবা তোমাকে আমারা অনেক ভালোবাসি'।

গত দু'বছর ধরে লিউকিমিয়ার সঙ্গে লড়াই চালাচ্ছিলেন ঋষি কাপুর। দীর্ঘ সময় মার্কিন যুক্তরাষ্ট্রেও চিকিত্সা চলেছে তাঁর। গত বছর সেপ্টেম্বরেই দেশে ফিরেছিলেন অভিনেতা। গত ৩০ এপ্রিল মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় ৬৭ বছর বয়সী এই অভিনেতার।

বন্ধ করুন