বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল?

Ranbir-Alia: রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল?

রণবীর কাপুর এবং আলিয়া ভাট মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে

রবিবার রাতেই মুম্বই থেকে ইতালিতে উড়ে গেলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সঙ্গে ছিল তাঁদের মেয়ে রাহা কাপুরও। মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে তাঁদের বেশ কয়েকটি ছবি এবং ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে।

রবিবার রাতেই মুম্বই থেকে ইতালিতে উড়ে গেলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট, সঙ্গে ছিল তাঁদের মেয়ে রাহা কাপুরও। মুম্বইয়ের কালিনা বিমানবন্দর থেকে তাঁদের বেশ কয়েকটি ছবি এবং ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে।

এক পাপারাৎজি তাঁদের ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা গিয়েছে, রাহা তার বাবার কোলে বসে আছে। তবে বিমানবন্দরের দিকে যাওয়ার সময় আলিয়ার কোলেই ছিল সে, পরে রাহাকে বাবার কোলে দেখা যায়। রণবীর গাড়ি থেকে নেমে পাপারাৎজিদের দেখে হাতও নাড়ান।

 

আরও পড়ুন: 'এরকম করবেন না', রাঘবকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে, নির্বাচনের প্রসঙ্গ উঠতেই ক্ষেপে লাল পরিণীতি

 

আলিয়া পরনে ছিল ছাই রঙা হুডি ও প্যান্ট। অন্য দিকে, রণবীরকে দেখা গিয়েছে সাদা টি-শার্ট ও ধূসর রঙের ট্রাউজারে। রাহাও সেজে উঠেছিল সাদা পোশাকে। জানা গিয়েছে তাঁরা অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের অনুষ্ঠানে যোগ দেবেন বলে ইতালিতে যাচ্ছেন। তিন দিন ধরে ক্রুজে হবে এই অনুষ্ঠান। ক্রুজটি ইতালি থেকে ফ্রান্সের দিকে যাবে। প্রসঙ্গত, এর আগেও জামনগরে তিন দিন ব্যাপি প্রাক-বিবাহের অনুষ্ঠান হয়েছিল। সেখানে দেশ-বিদেশের বহু অতিথি ছিলেন, ছিলেন রাহা-রণবীর-আলিয়াও।

অন্যদিকে, রবিবার আলিয়া রাহার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছিলেন। ছবিতে, দেখা গিয়েছিল মেয়েকে কোলে নিয়ে একটি সোফায় বসে আছেন অভিনেত্রী। মা-মেয়ে মিলে 'বেবি বি কাইন্ড' নামের একটি বই পড়ছেন। ছবিটি শেয়ার করে আলিয়া ক্যাপশনে লেখেন, 'বেবি বি কাইন্ড'।

আরও পড়ুন: ঘোষণার ৩ বছর পর শুরু হচ্ছে 'জি লে জরা'র কাজ! আলিয়া-ক্যাটরিনা-প্রিয়ঙ্কার কি থাকছেন?

 

আলিয়া এবং রণবীর কাপুর পাঁচ বছর ডেট করার পর, ১৪ এপ্রিল, ২০২২-এ বান্দ্রার ফ্ল্যাটেই সাতপাকে বাঁধা পড়েন। ওই বছরের নভেম্বরেই তাঁদের জীবনে আসে মেয়ে রাহা।

কাজের সুত্রে, আলিয়াকে এরপর বেদাং রায়নার সঙ্গে 'জিগরা' ছবিতে দেখা যাবে। ভাসান বালা পরিচালিত 'জিগরা'য় করণ জোহর সঙ্গে সহ-প্রযোজনা করেছেন আলিয়াও। ছবিটি ২৭ সেপ্টেম্বর, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এছাড়াও তাঁকে স্পাই ইউনিভার্স একটি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তার জন্য প্রস্তুতি নিচ্ছেন নায়িকা। এই বছরের শেষের দিকে শুরু হবে ছবির শ্যুটিং।

মাত্র এক সপ্তাহ আগেই লন্ডনের গুচি ক্রুজ শোতে আলিয়াকে দেখা গিয়েছিল। চলতি বছরের মার্চ মাসে, আলিয়া লন্ডনে তাঁর প্রথম চ্যারিটি গালা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সালাম বোম্বে ফাউন্ডেশনের সহায়তায় ভারতের সুবিধাবঞ্চিত ছেলে-মেয়েদের জন্য তহবিল সংগ্রহ কররা জন্য নায়িকা হোপ গালায় ভাগ নেন।

বায়োস্কোপ খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.