বাংলা নিউজ > বায়োস্কোপ > হানিমুন হওয়ার আগেই অন্তঃসত্ত্বা, বেবিমুনে তাই কোথায় যাবেন রণবীর-আলিয়া?
বেবিমুনে কোথায় যাচ্ছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট?

হানিমুন হওয়ার আগেই অন্তঃসত্ত্বা, বেবিমুনে তাই কোথায় যাবেন রণবীর-আলিয়া?

  • ১৪ এপ্রিল বিয়ে করেন এই তারকা জুটি। তবে কাজের চাপে বিয়ের পরে আর একসঙ্গে ঘুরতে যাওয়া হয়ে ওঠেনি তাঁদের। ‘শামশেরা’ মুক্তি পাওয়ার পর ঘুরতে যাচ্ছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট।

‘শামশেরা’-র প্রচারে ব্যস্ত আছেন রণবীর কাপুর, যাতে অভিনয় করছেন বাণী কাপুর আর সঞ্জয় দত্ত। অভিনেতা খবর দিলেন খুব জলদি ঘুরতে যাচ্ছেন তিনি আর আলিয়া ভাট। চলতি বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন এই তারকা জুটি। তবে কাজের চাপে বিয়ের পরে আর একসঙ্গে ঘুরতে যাওয়া হয়ে ওঠেনি তাঁদের। মানে ওই হানিমুনটা হয়নি আর কি!

রণবীর কাপুরকে এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়, বিয়ের পর আলাদা আলাদা দেশে শ্যুট করেছেন তাঁরা। তার মানে কি হানিমুনটাও আলাদা আলাদা করেছেন? এর উত্তরে রণবীর জানান, খুব জলদি এক সপ্তাহের লম্বা ছুটিতে যাচ্ছেন তাঁরা। তবে সেটা এখন নয়, ‘শামশেরা’ মুক্তি পাওয়ার পরে। রণবীর জানান, খুব জলদি বিয়ে করার সিদ্ধান্ত নেন তাঁরা। হাতে একগুচ্ছ কাজ থাকা সত্ত্বেও। ঠিক করেছিলেন, সব কাজ মিটিয়েই তাঁরা ঘুরতে যাবেন। একটা লম্বা ছুটি নেবেন। 

এদিকে রণবীর আর আলিয়া খুব জলদি তাঁদের সন্তানকে পৃথিবীতে আনতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় ইউএসজি করার ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘আমাদের বেবি… খুব জলদি আসছে’। হাসি হাসি মুখে স্ক্রিনের দিকে তাকিয়ে ছিলেন আলিয়া। আর পাশে রণবীর বসে ছিলেন। ‘রালিয়া’ ভক্তরা একপ্রকার পাগল হয়ে গিয়েছিল এই ছবি দেখে। 

প্রসঙ্গত, আলিয়া নিজের হলি ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর কাজ শেষ করে ফেলেছেন চলতি মাসেই। খুব জলদি মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’ আর ‘ডার্লিংস’। যদিও করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র কাজ কিছ

 

 

বন্ধ করুন