বাংলা নিউজ > বায়োস্কোপ > পাপারাৎজিদের রাহাকে দেখালেন রণবীর-আলিয়া, খাওয়ালেন স্নাক্স! করলেন বিশেষ অনুরোধ

পাপারাৎজিদের রাহাকে দেখালেন রণবীর-আলিয়া, খাওয়ালেন স্নাক্স! করলেন বিশেষ অনুরোধ

রাহার ছবি পাপারাৎজিদের দেখালেন রণবীর-আলিয়া। 

প্রায় পাঁচ বছর প্রেম করার পর গত বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর ও আলিয়া। ৬ নভেম্বর দম্পতির কোল আলো করে এসেছে রাহা। মেয়েকে নেট-দুনিয়া থেকে দূরেই রেখেছেন। শনিবার পাপারাৎজিদের মুখোমুথখি হয়েও অনুরোধ করেন যাতে তাঁরা তাঁদের সন্তানের ছবি প্রকাশ্যে না আনে এখনই।

শনিবার পাপারাৎজিদের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। এবং সেখানে উপস্থিত সকলকে তাঁরা অনুরোধ জানান তাঁদের মেয়ের ছবি বাইরে না আনা হয়। ৬ নভেম্বর দম্পতির কোল আলো করে এসেছে রাহা। সেই সাক্ষাতের ছবি বেশ কিছু অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রায় পাঁচ বছর প্রেম করার পর গত বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর ও আলিয়া। রণবীরের মুম্বাইয়ের বাড়িতে পরিবারের সদস্য এবং বন্ধুদের উপস্থিতিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে তারা গাঁটছড়া বাঁধেন। এরপর জুনে খবর দেন বাবা-মা হতে চলার।

সেলিব্রিটি ফটোগ্রাফার ভারিন্দর চাওলা শনিবার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘রণবীর কাপুর এবং আলিয়া ভাট বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় দম্পতি। তারা গত বছর একটি সুন্দর কন্যা সন্তান রাহা কাপুরকে পেয়েছিলেন। আজ এই দম্পতি ব্যক্তিগতভাবে পাপারাজ্জির সঙ্গে দেখা করে অনুরোধ করেন, তারা যেন তাঁদের মেয়ের ছবি না তোলে।’

‘দম্পতি তাঁদের সন্তানকে মিডিয়ার আলো থেকে দূরে রাখার কারণগুলো খুব সুন্দর করে ব্যাখ্যা করেছেন। এবং সকল ফটোগ্রাফারদের প্রতিশ্রুতি দিয়েছেন যে সঠিক বয়স এবং সময়ে, তারা তাদের ছোট্ট মুচকিনের ছবি তোলার অনুমতি দেবেন। রণবীর এবং আলিয়ার নেওয়া একটি সঠিক এবং ইতিবাচক পদক্ষেপ।’, আরও লেখা হয়।

ভাইরাল ভায়ানির ক্যাপশনে লেখা হয়েছে, ‘আকর্ষক দম্পতি #ranbirkapoor #aliabhatt এবং #neetukapoor মিডিয়া ফটোগ্রাফারদের জন্য একটি বিশেষ গেট টুগেদারের আয়োজন করেছিলেন। দম্পতি মিডিয়াকে বিশেষভাবে অনুরোধ করেন যাতে তাদের বাচ্চার ছবি না তোলা হয় তা নিয়ে। রণবীর তাঁর ফোনে আমাদের বেবি রাহার কিছু সুন্দর ছবিও দেখান। পরে তিনি আমাদের সকলের আতিথেয়তা করে কিছু সুস্বাদু খাবার-সহ।’

আলিয়াকে এরপর করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’তে দেখা যাবে। ছবিতে আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি এবং রণবীর সিং। চলতি বছরের ২৮ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে। নেটফ্লিক্স ফিল্ম ‘হার্ট অফ স্টোন’ দিয়ে হলিউডে অভিষেক হবে আলিয়ার। যার শ্যুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে। ছবিতে আরও অভিনয় করেছেন গ্যাল গ্যাডট এবং জেমি ডরনান। প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর ফারহান আখতারের আসন্ন ছবি ‘জি লে জারা’-তে কাজ করার কথাও রয়েছে।

রণবীরকে পরবর্তীতে দেখা যাবে পরিচালক লাভ রঞ্জনের রোম্যান্টিক কমেডি ‘তু ঝুটি মে মাক্কার’-এ শ্রদ্ধা কাপুরের সঙ্গে। যা 8 মার্চ প্রেক্ষাগৃহে আসার জন্য প্রস্তুত। তাছাড়াও, তাঁর কাছে রশ্মিকা মন্দান্না, ববি দেওল এবং অনিল কাপুরের সঙ্গে পরিচালক সন্দীপ রেড্ডি ‘ভাঙ্গার’, গ্যাংস্টার ড্রামা ‘অ্যানিমাল’ রয়েছে।

 

বন্ধ করুন