বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: ভিড়ের থেকে বাঁচাতে এল রণবীর, ঝটকায় হাত সরাল আলিয়া! দেখুন কীভাবে ঝগড়া করল ওরা
আলিয়া ও রণবীর। (ছবি সৌজন্যে - ফেসবুক)
আলিয়া ও রণবীর। (ছবি সৌজন্যে - ফেসবুক)

Alia-Ranbir: ভিড়ের থেকে বাঁচাতে এল রণবীর, ঝটকায় হাত সরাল আলিয়া! দেখুন কীভাবে ঝগড়া করল ওরা

  • ‘রালিয়া’ জুটির চার্মই যেন আলাদা! ঝগড়া করলেও তা ‘কিউট’ লাগে সবার।

বলিউডের সবথেকে চর্চিত জুটির মধ্যে বর্তমানে সবার আগে নাম আসে রণবীর কাপুর আর আলিয়া ভাটের! দু'জনের মধ্যে বয়সের ফারাক অনেকটাই। এর আগে একাধিক নায়িকার সাথে প্রেমেও জড়িয়েছিলেন রণবীর! তবুও ‘রালিয়া’ জুটির চার্মই আলাদা! দেখলেই পাগল হয়ে যায় অনুরাগীরা। 

এই গতকালই নতুন বছর উপলক্ষে একসাথে মুম্বই ছেড়েছেন হাতে হাত ধরে। তবে, এসবের মাঝে ভাইরাল হয়েছে দিনকয়েক আগের একটা ভিডিয়ো। যখন দিদি শাহিন ভাটের সাথে রণবীরকে নিয়ে ডিনারে এসেছিলেন অভিনেত্রী। দেখা যাচ্ছে, রেস্তোরাঁ থেকে বের হয়ে প্রথমে শাহিনকে গাড়িতে তুলে দেন আলিয়া। আর সেইসময়তেই অভিনেত্রীকে ছেঁকে ধরেন কিছু মানুষ। প্রেমিকাকে ভিড়ের থেকে বাঁচাতে এগিয়ে আসেন রণবীর। ধরতে যান আলিয়ার হাত। কিন্তু ঝটকায় সেই হাত সরিয়ে দেন আলিয়া। তারপর গটগট করে হেঁটে গিয়ে নিজের গাড়িতে ওঠেন। পিছনে চুপচাপ এসে সেই গাড়িতে উঠতে দেখা যায় রণবীরকে।

আর এই ভিডিয়ো ভাইরাল হতেই প্রশ্ন তুলতে শুরু করেছেন ‘রালিয়া’ ভক্তরা! ‘ওদের মধ্যে ঝগড়া হয়েছে নাকি’, ‘আলিয়া কি কাঁদছিল’, ‘রণবীর বেচারা ভয় পেয়ে গিয়েছে আলিয়ার রাগ দেখে’র মতো একাধিক কমেন্ট পড়েছে সেখানে। 

ওয়াল শোল্ডার ড্রেসে এদিন দেখা মেলে আলিয়ার। খুব হালকা মেকআপ ও নো জুয়েলারি মোডে ছিলেন তিনি। চুল বেঁধেছিলেন পনিটেলে। আর রণবীর কালো জ্যাকেটের সাথে পরেছিলেন কালো মাস্ক।

বন্ধ করুন