বাংলা নিউজ > বায়োস্কোপ > পাপারাতজিদের ক্যামেরায় ধরা পড়লেন রণবীর-আলিয়া, ব্রহ্মাস্ত্রের ডাবিংয়ে হাজির জুটি
রণবীর কাপুর ও আলিয়া ভাট মুম্বইতে ব্রহ্মাস্ত্র-এর ডাবিং করতে গিয়ে লেন্সবন্দি 
রণবীর কাপুর ও আলিয়া ভাট মুম্বইতে ব্রহ্মাস্ত্র-এর ডাবিং করতে গিয়ে লেন্সবন্দি 

পাপারাতজিদের ক্যামেরায় ধরা পড়লেন রণবীর-আলিয়া, ব্রহ্মাস্ত্রের ডাবিংয়ে হাজির জুটি

  • ডিসেম্বরেও মুক্তি পাবে না ব্রহ্মাস্ত্র, তবে ছবির ডাবিং সারলেন রণবীর-আলিয়া। 

বলিউডের রিয়েল লাইফ জুটি রণবীর কাপুর, আলিয়া ভাটকে মু্ম্বই লাগয়ো একটা ডাবিং স্টুডিওর বাইরে ক্যামেরাবন্দি করল পাপারাৎজিরা। রণবীর সাদা ফুল হাতা শার্ট এবং জিনসে পাওয়া গেল রণবীরকে। মাথায় টুপি, রোদচশমা, মাস্কে ঢাকা মুখ- হাত নেড়ে সৌজন্য বিনিময় করেন রণবীর। অন্যদিকে আলিয়া কালো সাদা প্রিন্টেড পোশাকে ধরা দিলেন রণবীর। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’র ডাবিংয়ের জন্যই একসঙ্গে দেখা মিলল এই জুটির। 

রণবীর-আলিয়াকে প্রথমবার রুপোলি পর্দায় রোম্যান্স করতে দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা। পাপারাৎজিদের ক্যমেরাবন্দি দুজনের ছবিতে উচ্ছ্বসিত ভক্তেরা কমেন্টের বন্যা বইয়ে দিচ্ছেন।

চলতি মাসের শুরুতেই রণবীর, আলিয়া এবং মৌনি রায়কে দেখা গিয়েছে মুম্বইতে ব্রহ্মাস্ত্রের শ্যুটিংয়ের কাজ সারতে। মোট ১০ দিনের শ্যুটিং শেডিউল শেষ করেন তাঁরা। শুরু থেকেই নানান সমস্যায় একাধিকবার ব্রহ্মাস্ত্রের মুক্তি পিছিয়েছে। চলতি বছর ৪ঠা ডিসেম্বর এই ছবি মুক্তির তারিখ পাকা ছিল, তবে করোনা মহামারীর জন্য সিনেমা রিলিজের দিনক্ষণ আরও পিছিয়ে যায়।

ব্রহ্মাস্ত্র-এ অমিতাভ বচ্চন, নাগর্জুনা আক্কিনেনি এবং ডিম্পল কাপাডিয়া অভিনয় করেছেন। ২০১৮ সালে প্রোডাকশন শুরু হওয়ার পর থেকেই নানা কারণে শ্যুটিং পিছিয়ে যায়। অয়ন আরও জানান দর্শকের চাহিদা অনুযায়ী, ‘আরও সময় প্রয়োজন সঠিক VFX, সঠিক মিউজিক ও সাউন্ড এবং সঠিক সিনেমার জন্য'।

ফ্রেব্রুয়ারিতে ব্রহ্মাস্ত্র-এর নির্মাতারা একটি ভিডিও প্রকাশ করে। যেখানে  ২০২০ সালের ৪ ডিসেম্বর ব্রহ্মাস্ত্র’র মুক্তি ঘোষিত হয়েছিল।তবে ছবির নতুন মুক্তির তারিখ সম্পর্কে এখনও কোনও তথ্য মেলেনি প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের তরফে। তিনভাগে নির্মিত হবে এই ছবি, তবে ব্রহ্মাস্ত্রের প্রথম ভাগেপ প্রোডাকশনেই প্রায় তিন বছর সময় লেগে গেল টিমের। রণবীর-আলিয়ার অফস্ক্রিন রসায়ন অনস্ক্রিনে কতটা সাড়া জাগাবে সেটাই এখন দেখার। 

বন্ধ করুন