বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচ্ছেদ হতে চলেছে রণবীর-আলিয়ার! টুইটারে চাঞ্চল্যকর দাবি বলিউড অভিনেতার
রণবীর-আলিয়া (PTI)
রণবীর-আলিয়া (PTI)

বিচ্ছেদ হতে চলেছে রণবীর-আলিয়ার! টুইটারে চাঞ্চল্যকর দাবি বলিউড অভিনেতার

  • ২০২৩ সালের মধ্যে বিয়ে, ২০৩৭-এ ডিভোর্স রণবীর-আলিয়ার! দাবি বলিউড অভিনেতার।

রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ কারুর অজানা নয়। ফিল্মি কেরিয়ারে অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জেরেও কমচর্চায় থাকেননি কাপুর খানদানের এই চিরাগ। দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম ও বিচ্ছেদ, এরপর ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের বাঁধনে বাঁধা পড়েছিলেন ঋষি কাপুর পুত্র। কিন্তু টেকেনি সেই সম্পর্ক। অবশেষে ক্যাটরিনারই সেই সময়ের বেস্ট ফ্রেন্ড আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। 

আলিয়া ভাটের সঙ্গে রণবীরের রসায়ন শুরু থেকেই কারুর নজর এড়ায়নি। দু'জনের পরিবারও দারুণ খুশি এই সম্পর্ক নিয়ে। করোনা বাধা হয়ে না দাঁড়ালে এবং কাপুর পরিবারে একের পর এক মৃত্যুর ঘটনা না ঘটলে এতোদিনে বিয়েটা সেরেই ফেলতেন রণবীর-আলিয়া, সে কথা নিজের মুখেই মেনে নিয়েছেন রণবীর। 

কিন্তু এর মধ্যেই আচমকা রণবীর-আলিয়ার ব্রেক-আপ নিয়ে জল্পনা! সৌজন্যে কমল রাশিদ খান তথা কেআরকে। নিক-প্রিয়াঙ্কার পর এবার রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে ভবিষ্যতবাণী করলেন এই বলিউড প্রযোজক, অভিনেতা তথা স্বঘোষিত ফিল্ম সমালোচক। 

বিতর্কিত মন্তব্যের জন্য সর্বদাই চর্চায় থাকেন কেআরকে। আলিয়া-রণবীরের বিচ্ছেদ নিয়ে এমন কটাক্ষ হজম করতে পারেনি জুটির শুভাকাঙ্ক্ষীরা। স্বভাবতই ট্রোলিংয়ের মুখে পড়েন কেআরকে।

দিন কয়েক আগেই সলমন খানের ‘রাধে’র তীব্র সমালোচনা করে সংবাদ শিরোনামে এসেছিলেন কেআরকে। এরপর কেআরকে-র নামে মানহানির মামলাও দায়ের করেন সলমন খান। সেই মামলায় অন্তর্বতীকালীন আদেশে মুম্বইয়ের এক আদালত জানিয়েছে,আগামিদিনে সলমন খান বা তাঁর পরিবার ও প্রযোজনা সংস্থার কোনও শেয়ার হোল্ডারের বিরুদ্ধে কোনওরকম অপমানজনক, অবমাননাকর মন্তব্য, ভিডিয়ো বা মানহানিকর কনন্টে তৈরি বা প্রকাশ করতে পারবে না কেআরকে। আইনি বিবাদ সঙ্গে থাকলেও বিতর্কিত মন্তব্য করা থেকে বিরত থাকছেন না ‘এক ভিলেন’, ‘দেশদ্রোহী’র মতো ছবিতে অভিনয় করা কেআরকে।

বন্ধ করুন