বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: এপ্রিলের দ্বিতীয় সপ্তাহেই বিয়ে! কেন এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন রণবীর-আলিয়া?

Ranbir-Alia: এপ্রিলের দ্বিতীয় সপ্তাহেই বিয়ে! কেন এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন রণবীর-আলিয়া?

রণবীর-আলিয়া

চেম্বুরে রণবীরের পৈতৃক ভিটেতেই বসবে বিয়ের আসর। কেন তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিলেন দুজনে? 

কবে সাত পাকে বাঁধা পড়বেন রণবীর কাপুর ও আলিয়া ভাট? এই প্রশ্নের উত্তর খুঁজছে গোটা দেশ। গত দু-বছর ধরে নানান সময়ে ‘রালিয়া’র বিয়ের গুঞ্জন মাথাচাড়া দিয়েছে, অবস্থা এমন পর্যায়ে পৌঁছেছে যে দিন কয়েক আগে অভিনেত্রী আলিয়া ভাট নিজের মুখে বলেছেন ‘আমি যখন সত্যি বিয়ে করব, হয়ত মানুষজন তখনও সেটাকে গুজবই ভাববে, তবে সেটা আমার জন্য ভালো ব্যাপার’। 

গত কয়েকদিন ধরে ফের একবার রণবীর-আলিয়ার বিয়ের খবরে সরগরম বলিউড। ETimes সূত্রে পাকা খবর এপ্রিলের দ্বিতীয় সপ্তাহেই গাঁটছড়া বাঁধবেন রণবীর-আলিয়া। কাপুর ও ভাট পরিবারের এক ঘনিষ্ঠ জানিয়েছে আলিয়ার দাদু খুবই অসুস্থ, এবং তাঁর শেষ ইচ্ছা নাতনির বিয়ে দেখে যাওয়া। সোনি রাজদানের বাবা এন রাজদান নাকি ভীষণ পছন্দ করেন রণবীরকে। তিনি একান্তভাবে চাইছেন রণবীর-আলিয়া দ্রুত বিয়েটা সেরে ফেলুক। দাদুর ইচ্ছের মর্যাদা দিতেই নাকি তড়ঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তারকা জুটি। 

সূত্রের তরফে আরও জানা যাচ্ছে বিয়ের তারিখ খুব সম্ভবত ১৭ই এপ্রিল। তবে আলিয়ার দাদুর শারীরিক পরিস্থিতি জেরে দু-একদিন হেরফের হতে পারে বিয়ের তারিখ। বিয়েতে কেবলমাত্র দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই হাজির থাকবে। এক বা দু-দিনের অনুষ্ঠান হবে, কোনওরকম জাঁকজমক থাকবে না। চেম্বুরের পৈতৃক ভিটেতেই আলিয়াকে নিজের ঘরণী করবেন রণবীর। সেই আয়োজন চলছে খুব চুপিসাড়ে। আলিয়া-রণবীর পরিবারের সকলের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলে একটি তারিখ ঠিক করবার চেষ্টা চালাচ্ছেন, দুজনেই চান ওই বিশেষ দিনে পরিবারের সবাই হাজির থাকুক। 

ইতিমধ্যেই কাপুর পরিবারের সকলে বউমার চোখেই দেখে আলিয়াকে। তাই অতিরিক্ত কোনও জাঁকজমক নয়, খুব সাদামাটাভাবেই বিয়ের অনুষ্ঠানটা সেরে ফেলতে চাইছে ‘রালিয়া’। 

যদিও গতকালই রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কাপুর পরিবারের প্রবীণ সদস্য তথা রণবীরের জেঠু রণধীর কাপুর।হিন্দুস্তান টাইমসকে মহারাষ্ট্রের শিরডি থেকে বর্ষীয়ান অভিনেতা জানান, 'আমি মুম্বইতে নেই আপাতত, বিয়ের ব্যাপারে আমি তো অন্তত কিছু শুনিনি। যদি আমার বাড়িতে এমন একটা বিয়ের অনুষ্ঠান ঘটত, তাহলে আমি নিশ্চিত কেউ অন্তত আমাকে ফোন করে জানাতো। সত্যিটা আদতে কী? সেটা জানতে আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.