বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal: ‘অ্যানিমেল’-এর শ্যুটিংয়ে রণবীর-অনিল! পতৌদি প্যালেস থেকে ফাঁস ছবি
‘অ্যানিমেল’-এর শ্যুটিং চলাকালীন ভাইরাল এই ছবি

Animal: ‘অ্যানিমেল’-এর শ্যুটিংয়ে রণবীর-অনিল! পতৌদি প্যালেস থেকে ফাঁস ছবি

  • আরকে এবং একেকে ক্লিন শেভ লুকে দেখা মিলেছে ভাইরাল ছবিতে। শ্যুটিং সেট থেকে ফাঁস ছবি-

রূপোলি পর্দায় ফের অভিনেতা রণবীর কাপুরের জাদু দেখতে পাবেন অনুরাগীরা। সৌজন্যে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার নতুন ছবি ‘অ্যানিমেল’। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করবেন রশ্মিকা মান্দানা।

‘অ্যানিমেল’-এ অনিল কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রণবীরকে। সম্প্রতি ছবির শ্যুটিং সেট থেকে একটি ছবি ফাঁস হয়েছে। যেখানে আরকে এবং একেকে ক্লিন শেভ লুকে দেখা মিলেছে।

আরও পড়ুন: প্যারিসের উঁচু বিল্ডিংয়ের জানলা থেকে উঁকি মারছে টুকরো চাঁদ! ভাইরাল অনুষ্কার ছবি

এক প্রতিবেদন অনুসারে, কাস্ট বর্তমানে দিল্লিতে সইফ আলি খানের পতৌদি প্যালেসে শ্যুটিং করছেন। দুই অভিনেতাই শ্যুটিংয়ের জন্য কালো পোশাক পরেছিলেন। অনিল কাপুরকে প্যান্ট-শার্ট পরে দেখা মিলেছে। রণবীরকে টার্টল-নেক টি-শার্ট এবং ট্রাউজারে দেখা মেলে। ছবিটি এক মেক-আপ আর্টিস্ট @anamkhanmakeup ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। দেখুন সেই ছবি-

‘অ্যানিমেল’-এর শ্যুটিং চলাকালীন এই ছবি
‘অ্যানিমেল’-এর শ্যুটিং চলাকালীন এই ছবি

এপ্রিলেও মানালিতে এই ছবির শ্যুটিং করেছে টিম। সেই সময় মানালি থেকে রণবীর এবং রশ্মিকার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

রণবীর-রশ্মিকা ছাড়াও ছবিতে থাকছেন অনিল কাপুর এবং ববি দেওল। ‘অ্যানিমেল’ পুরোদস্তুর অ্যাকশন থ্রিলার। ছবিতে রণবীরের বাবার ভূমিকায় থাকছেন অনিল কাপুর। খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল। রণবীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন রশ্মিকা। 

 

বন্ধ করুন