বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের বাবার জায়গা নিলেন অনিল কাপুর, শিহরণ জাগাল 'অ্যানিমেল'-এর টিজার
প্রকাশ্যে টিজার
প্রকাশ্যে টিজার

রণবীরের বাবার জায়গা নিলেন অনিল কাপুর, শিহরণ জাগাল 'অ্যানিমেল'-এর টিজার

  • কবীর সিং পরিচালকের অ্যাকশন-থ্রিলারে এবার লিড রোলে রণবীর। থাকছেন অনিল কাপুর, ববি দেওল ও পরিণীতি চোপড়া। 

বছরের প্রথম দিন বড়সড় সুখবর রণবীর কাপুর ভক্তদের জন্য। দীর্ঘদিন রূপোলি পর্দা থেকে দূরে রয়েছেন রণবীর। তবে নতুন বছরের প্রাক্কালেই সামনে এল রণবীর কাপুরের নতুন ছবির ঘোষণা, এবার পরিচালক সন্দীপ ভাংগা রেড্ডির ছবিতে রণবীর কাপুর। কবীর সিং সুপারহিট হলেও ছবির পরিচালক বিতর্কে থেকেছেন নারীবিদ্বেষী হিসাবে। এই পরিচালকের ছবিতেই এবার রণবীর, সঙ্গে থাকছেন অনিল কাপুর, পরিণীতি চোপড়া এবং ববি দেওল। ছবির নাম ‘অ্যানিমেল'।

ছবির ঘোষণা টিজারে কোনও ভিস্যুয়াল নয়, শুধু রণবীরের ভয়েস ওভার শোনা গেল। সেখানে বাবা-ছেলের সম্পর্কের কাহিনি ব্যক্ত করতে শোনা গেল রণবীরকে। ছবিতে রণবীরের বাবার ভূমিকায় থাকছেন ৬৩ বছরের জক্কাস তারকা অনিল কাপুর। 

রণবীর বললেন, ‘পাপা..আগামী জন্মে তুমি আমার ছেলে হও। তাহলে দেখবে আমি তোমাকে কতখানি ভালোবাসাব, এবং শিখে নিও। তারপরের জন্মে আবার তুমি বাবা আর আমি ছেলে…. কারণ তোমার বুঝে নেওয়াটা খুব জরুরি, সেটাই যথেষ্ট..’। এরপর গুলির আওয়াজে কেঁপে উঠবেন আপনি।

অ্যানিমেল পুরোদস্তুর অ্যাকশন থ্রিলার। ছবিতে খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল।ছবির অডিও টিজার শেয়ার করে নিয়ে অনিল কাপুর জানান, 'ওহ বয়! নতুন বছরটা আরও জমে গেল এই বাঁশির আওয়াজে!  প্রকাশ্যে অ্যানিমেলের টিজার, এই জার্নিটা শুরুর জন্য আর অপেক্ষা করতে পারছি না। 

এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে টি-সিরিজ, ভদ্রকালী পিকচার্স এবং সিনেওয়ান স্টুডিওস। ২০২১-এর মাঝামাঝি সময়ে শুরু হবে এই ছবির শ্যুটিং। মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীর-আলিয়া ব্রহ্মাস্ত্র। এছাড়াও অভিনেতার ঝুলিতে রয়েছে যশ রাজ ফিল্মসের সমশেরা। 

বন্ধ করুন