বাংলা নিউজ > বায়োস্কোপ > 'প্যায়ার কা পঞ্চনামা ৩'- তে জুটি বাঁধছেন দুই রণবীর? জবাব দিলেন কার্তিক আরিয়ান
এবার কি তবে পর্দায় একসঙ্গে দেখা যাবে এই তিন তারকাকে?
এবার কি তবে পর্দায় একসঙ্গে দেখা যাবে এই তিন তারকাকে?

'প্যায়ার কা পঞ্চনামা ৩'- তে জুটি বাঁধছেন দুই রণবীর? জবাব দিলেন কার্তিক আরিয়ান

  • শোনা যাচ্ছে তৈরি হতে চলেছে 'প্যায়ার কা পঞ্চনামা' সিরিজের তিন নম্বর ছবি। এবার সেই নিয়েই মুখ খুললেন কার্তিক আরিয়ান স্বয়ং।

বলিউডের নয়া প্রজন্মের অভিনেতাদের মধ্যে অন্যতম জনপ্রিয় নাম কার্তিক আরিয়ান। ইতিমধ্যেই তাঁর নামের পাশে তারকার তকমা এঁটে গিয়েছে। রীতিমতো চোখ কপালে তোলার মতো অবস্থা হয় তাঁর অনুরাগীর সংখ্যা দেখলে। পাশাপাশি বিপক্ষ অফিসে কার্তিকের ছবির 'এন্ট্রি' মানেই প্রযোজকের ঘরে লক্ষ্মীলাভ। 'প্যায়ার কা পঞ্চনামা ১' এবং ' প্যায়ার কা পঞ্চনামা ২' ছবির হাত ধরেই উত্থান শুরু কার্তিকের। বিশেষ করে ওই দুই ছবিতে কার্তিকের মজাদার কিন্তু বিরাট লম্বা এক সংলাপ দর্শকদের তারিফ কুড়োনোর পাশাপাশি নজর করেছিল ছবি সমালোচকদেরও। এবারে শোনা যাচ্ছে তৈরি হতে চলেছে 'প্যায়ার কা পঞ্চনামা' সিরিজের তিন নম্বর ছবি। এবার সেই নিয়েই মুখ খুললেন কার্তিক আরিয়ান স্বয়ং।

সম্প্রতি, নিজের নতুন ছবি 'ধামাকা'-র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই বলি-তারকা। ‘ধামাকা’-তে একজন টেলিভিশন নিউজ অ্যাঙ্করের চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। সেখানেই বিভিন্ন সাংবাদিকদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব চলার ফাঁকে ''প্যায়ার কা পঞ্চনামা ৩' ছবির ব্যাপারে কথা বলেন এই বলি-অভিনেতা। ওই সাংবাদিক বৈঠকেই কার্তিকের উদ্দেশে প্রশ্ন ভেসে আসে যে বলিপাড়ায় জোর গুঞ্জন যে এই ছবির অন্যতম দুই মুখ্যচরিত্রে নাকি রণবীর সিং ও রণবীর কাপুরকে দেখা যাবে। এই প্রশ্নের জবাব সরাসরি না দিলে তা এড়িয়েও যাননি কার্তিক। কায়দা করে জানান যে বিষয়টি শুনেই তো দারুণ লাগছে তাঁর। কিন্তু তা আদতে হবে কি না সেকথা একমাত্র বলতে পারবেন ছবির পরিচালক লাভ রঞ্জন। 'একমাত্র উনিই সঠিকভাবে এই প্রশ্নের জবাব আপনাদের দিতে পারবে', বলেছেন কার্তিক।

অন্যদিকে, 'ধামাকা'-র ট্রেলারে নিউজ অ্যাঙ্কার হিসেবে মুম্বইয়ে হামলাকারী সন্ত্রাসবাদীর সাক্ষাৎকার নিতে দেখা গেছে অভিনেতাকে। ছবির পরিচালকের আসনে রয়েছেন রাম মাধবানি। দক্ষিণ কোরিয়ার ছবি 'দ্য টেরর লাইফ'র গল্প অবলম্বনে তৈরি হচ্ছে 'ধামাকা'। ছবিতে আরও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর, অম্রুতা সুভাষ এবং বিশ্বজিৎ প্রধান। ছবিটি প্রযোজনা করছে রাম মাধবনী ফিল্মস।

বন্ধ করুন