বাংলা নিউজ > বায়োস্কোপ > কুর্তা-পাজামায় সাদামাটা রণবীর, রশ্মিকার লাল শাড়ি, অ্যানিমেলের শ্যুটের ছবি ফাঁস

কুর্তা-পাজামায় সাদামাটা রণবীর, রশ্মিকার লাল শাড়ি, অ্যানিমেলের শ্যুটের ছবি ফাঁস

অ্যানিমেলের সেট থেকে ছবি ফাঁস রণবীর আর রশ্মিকার। 

‘অ্যানিমেল’-এর সেট থেকে ফাঁস হল রণবীর আর রশ্মিকার ভিডিয়ো। দু'জনেই এখন হিমাচলের মানালিতে। 

শনিবার সোশ্যাল মিডিয়ার এক ফ্যান আকাউন্টের থেকে রণবীর কাপুর আর রশ্মিকা মন্দনার একটি ভিডিয়ো শেয়ার করা হয়। হিমাচলপ্রদেশের মানালিতে দেখা পাওয়া গেল দু'জনের। সিনেমার ক্রুর সাথে ছবির কোনও দৃশ্য নিয়ে কথা বলছেন তাঁরা। ‘অ্যানিমেল’-এর শ্যুটে আপাতত একসাথেই রয়েছেন এই দুই তারকা।

১৪ এপ্রিল বিয়ে হয় রণবীর আর আলিয়ার। তবে বিয়ের দিনকয়েকের মধ্যেই দু'জনেই আলাদা থাকা শুরু করেছেন। আরকে যখন মানালিতে, আলিয়া রাজস্থানে। বিয়ে হলেও, এখনও তারকা জুটির হানিমুনটা বাকি!

ছবিতে সাদা কুর্তা আর পাজামায় দেখা মিলল রণবীর কাপুরের। আর রশ্মিকার পরণে লাল রঙের শাড়ি। পাশে দিগন্ত বিস্তৃত পাহাড়ের সারি। রাস্তার ধারে শ্যুটে ব্যস্ত থাকা দুই তারকার ভিডিয়োটি তোলা হয়েছে কোনও চলতি গাড়ি থেকে। আরও পড়ুন: ২৬শে পা রশ্মিকার, ৬ বছরে কত কোটির মালিক জানেন ন্যাশনাল ক্রাশ?

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে কমেন্ট করেছেন ভক্তরা। একজন লিখেছেন, 'আরও একটা ব্লববাস্টার আসতে চলেছে দেখছি'। অপরজনের মত, 'এই ছবিটা ফাটাফাটি হবে'। এক নেট-নাগরিক আবার সকলকে অনুরোধ করে লিখেছেন, 'এগুলো ঠিক নয়। কত কষ্ট করে ওরা শ্যুট করছে। কী দরকার এভাবে ছবি ফাঁস করার।'

‘অ্যানিমেল’ ছবিতে রণবীর আর রশ্মিকা ছাড়াও দেখা মিলবে অনিল কাপুর আর ববি দেওলের। ‘কবীর সিং’ পরিচালক সন্দীপ ভাঙ্গা রয়েছেন পরিচালনার দায়িত্বে। ২০২৩ সালের ১১ অগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

বন্ধ করুন